হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আলাউদ্দিন গ্রেফতার

প্রকাশিত : ২৬ মার্চ ২০২৩

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য দীর্ঘ দিন যাবৎ কৌশলে মৌলভীবাজার জেলাসহ দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে থেকেও অবশেষে র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্প, মৌলভীবাজার এর একটি আভিযানিক দল জেলার কমলগঞ্জ থানাধীন ভানুগাছ লংগুরপাল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একাধিক হত্যা মামলা ও হত্যাচেষ্টা মামলার সাজাপ্রাপ্ত আসামী আলাউদ্দিন (৩৪)-কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে গত ২৫ মার্চ রাতে।

সে শ্রীমঙ্গল থানার সাইটুলা এলাকার বাসিন্দা কাছুম আলীর পুত্র। তার বিরুদ্ধে দুটি হত্যা মামলায় (শ্র্রীমঙ্গল থানার মামলা নং-০৫, তারিখ-১০/১১/২০০৯ ইং, ধারা-৩২৬ পেনাল কোড-১৮৬০ ও মামলা নং-০৭/১৪০, তারিখ-০৭/০৬/২০১১ ইং, ধারা-৩০২/১১৪/৩৪ পেনাল কোড-১৮৬০) বিজ্ঞ আদালত কর্তৃক গ্রেফতারী পরোয়ানাভুক্ত। এছাড়াও অপর একটি হত্যাচেষ্টা মামলায় (শ্রীমঙ্গল থানার মামলা নং-১৫, তারিখ-২১/২০১৩ ইং, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড-১৮৬০) ৫বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১০ দশ হাজার টাকা জরিমানার দন্ড দিয়েছেন বিজ্ঞ আদালত।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য দীর্ঘ দিন যাবৎ কৌশলে মৌলভীবাজার জেলাসহ দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল। গ্রেফতারকৃত আলাউদ্দিন-কে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :