এবার হিরো আলমের পক্ষ নিয়ে মামুনুর রশীদকে যা বললেন ওমর সানী

প্রকাশিত : ২৯ মার্চ ২০২৩

আমরা একটা রুচির দুর্ভিক্ষের মধ্যে পড়ে গেছি। সেখান থেকে হিরো আলমের মতো একটা লোকের উত্থান হয়েছে। যে উত্থান কুরুচি, কুশিক্ষা ও অপসংস্কৃতির উত্থান নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদের এমন মন্তব্যে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। সম্প্রতি অভিনয়শিল্পী সংঘের একটি অনুষ্ঠানে মামুনুর রশীদ আরো বলেন, এই উত্থান কীভাবে রোধ করা যাবে, এটা যেমন রাজনৈতিক সমস্যা, তেমনি আমাদের সাংস্কৃতিক সমস্যাও।

এ মন্তব্যের প্রতিক্রিয়া জানালেন চিত্রনায়ক ওমর সানী। আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমের পক্ষ নিয়ে মঙ্গলবার বিকেল সোয়া ৫টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন ওমর সানী।

তিনি লেখেন— ‘শুধু আলমের নাম নিলেন বড় ভাই মামুনুর রশীদ, এ রকম তো সংগীতে আছে, অভিনয়ে আছে, কলাতে আছে, লেখনীতে আছে, রাজনীতির মঞ্চে আছে, ওনাদের নাম নিতে ভয় লাগে, শুধু পাইছেন মাটির গন্ধওয়ালা হিরো আলমকে। আর ওনারা আতর মাখে, তাই নাম নেন নাই বড় ভাই (স্যার)।

এদিকে মামুনুর রশীদের মন্তব্যের পরিপ্রেক্ষিতে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়েছেন হিরো আলম। সোমবার রাতে ফেসবুক লাইভে তিনি মামুনুর রশীদের উদ্দেশ্যে বলেন, মানুষের রুচি কেন নষ্ট হবে। কয়টা লোকের রুচি আছে, সংসদে যারা তাদের কয়জনের লেখাপড়া আছে। ১৮ কোটি লোক থাকতে আমাকে নিয়ে কেন রুচিতে বাধে আপনাদের। হিরো আলমকে মেরে ফেলে দেন। মেরে না ফেলে দিলে কেউ থামাতে পারবেন না।

আপনার মতামত লিখুন :