অনন্য হ্যাটট্রিকে ‘সেঞ্চুরি’র মাইলফলক রাঙালেন মেসি

প্রকাশিত : ২৯ মার্চ ২০২৩

প্রায় ৪৭ মিলিয়ন আর্জেন্টাইনের আশার প্রতিফলন যেন শোনা গেল তাদের ফুটবল মায়েস্ত্রো লিওনেল মেসির মুখে! মঙ্গলবার দিবাগত রাতে আকাশি-সাদা জার্সিতে আবারও ঝলসে উঠেছিলেন আলবিসেলেস্তে অধিনায়ক। প্রথমার্ধেই করেছেন হ্যাটট্রিক। আর প্রতিপক্ষ কুরাসাওকে ৭ গোলে উড়িয়ে দিয়ে উৎসবের সপ্তাহের ইতি স্বপ্নের মতোই টেনেছে তার দল। ম্যাচ শেষ হওয়ার পরপরই মেসি বলেছেন, এই আনন্দ-উৎসব যেন শেষ না হয়। এই পাগলামো যেন শেষ না হয়! আর্জেন্টাইন গণমাধ্যম ক্লারিন’র খবর।
মেসির পোস্ট দেখতে ক্লিক করুন এখানে

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের আইডি থেকেই উদযাপনের বেশ কিছু ছবি পোস্ট করেছেন আর্জেন্টাইন বিশ্বজয়ী অধিনায়ক লিওনেল মেসি। দেশের হয়ে উৎসব ও সাফল্যে মোড়া একটি সপ্তাহের ইতি টানার মাধ্যমে বিশ্বকাপ জয়ের শততম দিনের উদযাপনও হয় সান্তিয়াগো দেল এস্তেরোর মাদ্রে দে সিউদাদেস স্টেডিয়ামে।

দেশের জার্সিতে কেবল শততম গোলই এদিন পাননি মেসি, গোলের ট্যালি নিয়ে গেছেন ১০২’এ। ক্রিস্টিয়ানো রোনালদো ও আলি দাইয়ীর সাথে তিনি প্রবেশ করেছেন আন্তর্জাতিক ফুটবলে শততম গোলের এলিট ক্লাবে। লুসাইল ফাইনালে বিশ্ব চ্যাম্পিয়নের ট্রফি তুলে ধরার পরবর্তী ১০০ দিনের যাপন কেমন ছিল মেসির, সে চিত্রের অনুরণন যেন হয়েছে মেসির শেষ কথায়। আবেগে ভেসে যেতে যেতে ৩৫ বছর লিওনেল মেসি বলেন, কী দারুণভাবেই না শেষ হলো জাতীয় দলের হয়ে খেলা কয়েকটি দিন! সান্তিয়াগো দেল এস্তেরোর মানুষেরা ছিল দারুণ। আশা করি, সবার সাথে এরকম দুর্দান্ত আরও কিছু মুহূর্ত আমরা তৈরি করতে পারবো। এই পাগলামো যেন শেষ না হয়!

আপনার মতামত লিখুন :