সাকিবকে জার্সি পাঠিয়েছেন আর্জেন্টিনার ক্রিকেট অধিনায়ক

প্রকাশিত : ৩১ মার্চ ২০২৩

আর্জেন্টিনা ক্রিকেট দলের জার্সি উপহার পেয়েছেন সাকিব আল হাসান। আন্তর্জাতিক ফুটবলে সাকিবের আর্জেন্টিনা প্রীতির কথা জানতে পেরেই দেশটির ক্রিকেট দলের অধিনায়ক হার্নান ফেনেল তাদের একটি জার্সি পাঠান সাকিবের জন্য। দেশটির নারী ক্রিকেট দলের অধিনায়কও শুভেচ্ছা জানিয়েছেন সাকিবকে।

শুক্রবার (৩১ মার্চ) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আয়ারল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। সিরিজে শেষ টি-টোয়েন্টিতে টস শেষে ফিরছিলেন অধিনায়ক সাকিব। এ সময়ই আইরিশ ধারাভাষ্যকার অ্যান্ড্রু লিওনার্ড সাকিবের হাতে তুলে দেন আর্জেন্টিনা ক্রিকেট দলের জার্সি। শুক্রবার টস শেষে সাকিবের হাতে আর্জেন্টিনার জার্সি তুলে দেন আইরিশ ধারাভাষ্যকার অ্যান্ড্রু লিওনার্ড।

সাকিবকে জার্সি হস্তান্তরের দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে ক্যাপশনে বিসিবি লিখেছে, বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান আর্জেন্টিনা জাতীয় ক্রিকেট দলের একটি জার্সি গ্রহণ করেছেন। আর্জেন্টিনা পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক হার্নান ফেনেল ও নারী দলের অধিনায়ক অ্যালিসন স্টোকস বাংলাদেশ দলের জন্য শুভেচ্ছাসহ এটি পাঠিয়েছেন। (তাদের পক্ষ থেকে) ধারাভাষ্যকার অ্যান্ড্রু লিওনার্ড জার্সিটি বাংলাদেশে নিয়ে এসেছেন।

প্রসঙ্গত, আন্তর্জাতিক ফুটবলে আর্জেন্টিনা ও লিওনেল মেসির ভীষণ ভক্ত বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। কাতার বিশ্বকাপের সুবাদে বাংলাদেশিদের আর্জেন্টিনা সমর্থনের কথা জেনেছে দেশটির সাধারণ মানুষ। এরইমধ্যে বিভিন্ন সময় পাশে থাকার জন্য বাংলাদেশিদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন আর্জেন্টাইনরা। আর এবার দেশসেরা ক্রিকেটারের জন্য এলো উপহার।

আপনার মতামত লিখুন :