মেসির সঙ্গে বার্সেলোনাতে আসতে পারেন নেইমার!


প্রকাশিত : ৬ মে ২০২৩

ঋণে জর্জরিত বার্সেলোনা খেলোয়াড় বিক্রি করে আগামী মৌসুমের জন্য নতুন করে খেলোয়াড় কিনতে চায়। সেই সঙ্গে তারা চাচ্ছে আঁতুড় ঘরের ছেলে লিওনেল মেসিকে পুনরায় দলে ভেড়াতে। ইতোমধ্যে সে পথে তারা কাজ শুরু করেছে। তবে বিষয়টা যে সহজ হবে না তা তারা ভালোভাবেই জানে। মেসিকে দলে ভেড়াতে কাতালানরা ইতোমধ্যে মিটিং করেছে লা লিগা সভাপতির সঙ্গে। কিন্তু হ্যাভিয়ের তেবাসের কাছ থেকে এখনো কোনো সবুজ সংকেত পায়নি কাতালানরা।

তবে বিভিন্ন গণমাধ্যম জানাচ্ছে, ইতোমধ্যে নাকি মেসিকে অফারও করেছে বার্সেলোনা। আর মেসিও নাকি তাতে মৌখিক সায় দিয়েছেন, এখন অপেক্ষা তেবাসের সবুজ সংকেতের। তাহলে আসবে আনুষ্ঠানিক ঘোষণা। কাতালান ক্লাবটিতে মেসির ফেরা নিয়ে গুঞ্জনের শেষ না হতেই চমকপ্রদ এক খবর দিয়েছে ফোর্বস। তারা জানিয়েছে মেসির সঙ্গে কাতালান ক্লাবটিতে ফিরতে পারেন ব্রাজিলিয়ান তারকা নেইমারও।

এর পেছনে যথেষ্ট যুক্তিও দেখিয়েছে তারা। বার্সেলোনাও নেইমার পেতে চাইবে। কেননা নেইমার কাতালান ক্লাবটি ছাড়ার পর এই পজিশনে অর্থাৎ লেফট উইংয়ে আর যোগ্য কোনো প্লেয়ার পায়নি। নেইমারকে হারানোর পর এই পজিশনে সে শুন্যতা তৈরি হয়েছে সেটা পুরণের জন্য আবারও নেইমারকে কিনতে পারে বার্সালোনা।

কিন্তু নেইমারকে কেনার জন্য তো টাকা লাগবে? ফোর্বস জানিয়েছে, নেইমারের প্রতি পিএসজি এতটাই বিরক্ত যে তাকে যদি ন্যায্য মূল্যে বিক্রি করতে না পারে তবুও নাকি লোনে ছেড়ে দিতে প্রস্তুত ফরাসি জায়ান্টরা। তাও আবার আগামী মৌসুমে। আর এই সুযোগটা নিতে পারে বার্সালোনা।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ