রাজধানীর মেরুল বাড্ডায় মা-মেয়ের মরদেহ উদ্ধার, স্বামী আটক

প্রকাশিত : ১৪ জুন ২০২৩

রাজধানীর বাড্ডা থানাধীন মেরুল বাড্ডা এলাকার একটি বাসা থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতরা হলেন, মাহমুদা আক্তার বৃষ্টি (৩৩) ও তার মেয়ে সানজা মারওয়া (১০)। দুজনকেই শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাহমুদার স্বামী সেলিমকে (৪০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বাড্ডা থানা পুলিশ।

মঙ্গলবার (১৩ জুন) দিনগত রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাত ৩টার দিকে বনশ্রী ফরাজী হাসপাতাল থেকে তাদের উদ্ধার করে পুলিশ। পরে মা-মেয়েকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বুধবার সকাল সাড়ে ৬টার দিকে দুজনকেই মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাদেক সাংবাদিকদেরকে বলেন, খবর পেয়ে বনশ্রী ফরজী হাসপাতাল থেকে মা-মেয়েকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামী সেলিমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের দুজনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। মাহমুদা আক্তারের মামা সোহেল জানিয়েছেন, মাহমুদার সাত-আট মাস বয়সী আরও এক সন্তান রয়েছে। সেলিম কিছুই করতেন না। ফ্ল্যাটের ভাড়া তুলে সংসার চালাতেন। মেরুল বাড্ডার একটি ভবনের আট তলায় তারা থাকতেন।

আপনার মতামত লিখুন :