ঢাকায় আবাসিক হোটেল থেকে বিএনপির ফেনী জেলার অর্ধশতাধিক নেতাকর্মী গ্রেপ্তার


প্রকাশিত : ২৭ জুলাই ২০২৩

ঢাকার নয়াপল্টন বিএনপির কার্যালয়ের পাশে মিডওয়ে আবাসিক হোটেল থেকে ফেনী জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের অর্ধ-শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তারের অভিযোগ উঠেছে। বিএনপির অভিযোগ বুধবার (২৬ জুলাই) দিবাগত রাত ১টার দিকে হোটেলে অভিযান চালিয়ে পুলিশের একটি দল তাদের গ্রেপ্তার করে। বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য ও ফেনী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক জয়নাল আবেদিন (ভিপি) বলেন, ফেনীর আনুমানিক ৫০ থেকে ৭০ জন নেতাকর্মীকে পুলিশ গ্রেপ্তার করে নিয়ে গেছে। সরকার এই ধরনের কাজ করে হীনমন্যতার পরিচয় দিচ্ছেন। এখনও আমাদের নেতাকর্মীদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। এই ঘটনার তীব্র নিন্দা জানাই।

জেলা বিএনপি সূত্র মতে আটককৃতরা হলেন, ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহ্বায়ক এয়াকুব নবী, জেলা যুবদলের সহ-সভাপতি শাহাদাত হোসেন সেলিম, যুগ্ম সম্পাদক দাউদুল ইসলাম মিনার, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাকের হোসেন রিয়াদ, ফেনী সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেজবাহ উদ্দিন মিয়াজী, সদর উপজেলার ধলিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুর নবী, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, বালিগাঁও ইউনিয়ন বিএনপির সদস্য সচিব কাজী কামরুল হাসান, যুগ্ম আহ্বায়ক নুর নবী, ফেনী পৌর ১৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন, বালিগাঁও ইউনিয়ন ছাত্রদল সভাপতি আরিফুল ইসলাম, ফেনী সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শওকত আলী শাকিল, ছাত্রদল নেতা তুহিন, সোহাগ, সাইফুর রহমান রুবেল পাটোয়ারী, সোনাগাজী সদর ইউনিয়নের সমির খান, জাহিদুল ইসলাম হিরন, দাগনভূঞা উপজেলা ছাত্রদল নেতা রুবেল, আশ্রাফুল ইসলাম, জাতীয়তাবাদী হেল্প সেলের প্রধান সমন্বয়ক সুমন আহসান প্রমুখ।

এ প্রসঙ্গে ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, এমন কোনো সংবাদ আমরা এখনও পাইনি। যদি গ্রেপ্তার করা হয়ে থাকে তাহলে ঢাকা থেকে আইনগত প্রক্রিয়া শেষে আমাদের জানানো হবে।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ