নারায়ণগঞ্জ হতে মোটরসাইকেল চোর চক্রের মূলহোতাসহ তার যোগী গ্রেফতার


প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২৩

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা হতে সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের মূলহোতা মোঃ মোস্তফা কামাল (৩৮) এবং তার অন্যতম ০১ জন সহযোগীকে ০১ টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করেছে র‌্যাব-৩।

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন এলাকা হতে সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের মূলহোতা ১। মোঃ মোস্তফা কামাল (৩৮), পিতা-মোঃ ইসরাফিল মিয়া, সাং-ভোলাইল শান্তিনগর, থানা-ফতুল্লা, জেলা-নারায়নগঞ্জ ও তার অন্যতম সহযোগী ২। মোঃ সোহেল রানা (১৮), পিতা-মোঃ হযরত আলী, সাং-কুড়াহার মন্ডলপাড়া, থানা-শিবগঞ্জ, জেলা-বগুড়াদের’কে ১৯/০৯/২০২৩ তারিখ ২০২০ ঘটিকায় ০১ টি চোরাই মোটরসাইকেলসহ হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামিরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। এছাড়াও তারা জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকা হতে চোরাই ও ছিনতাইকৃত মোটরসাইকেল নিজ হেফাজতে রেখে রাজধানী ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছে। এছাড়াও এই চক্রটির রাজধানী ও নারায়ণগঞ্জ এলাকায় একাধিক পয়েন্টে বেশ কয়েকটি সিন্ডিকেট রয়েছে বলে জানায়। এসকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। ধৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ