কক্সবাজারে যাত্রীবাহী বাস থেকে সাড়ে ৩ কেজি কোকেন জব্দ


প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২৩

পর্যটন নগরী কক্সবাজারে আসা একটি যাত্রীবাহী বাস থেকে এবার তিন কেজি ৪৮৫ গ্রাম কোকেন উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। শনিবার সকালে কক্সবাজার সদরের বাংলাবাজার এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের অভিযান চালিয়ে এসব কোকেন উদ্ধার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন বিজিবির কক্সবাজার ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী। তিনি বলেন, ‘কুষ্টিয়া থেকে যাত্রীবাহী বাসযোগে মাদকের বড় একটি চালান পাচারের খবর পায় বিজিবি। এ খবরে বিজিবির একটি দল কক্সবাজার সদরের বাংলাবাজার এলাকায় অবস্থান নেয়। একপর্যায়ে কক্সবাজার শহরমুখী একটি বাস আসতে দেখে সন্দেহজনক মনে হলে বিজিবির সদস্যরা বাসটি থামার নির্দেশ দেয়। এ সময় সন্দেহজনক এক ব্যক্তি বাস থেকে লাফ দিয়ে কৌশলে পালিয়ে যায়।’

তিনি আরও বলেন, ‘পরে বাসটিতে তল্লাশি চালিয়ে একটি ব্যাগের ভেতর থেকে ৩ কেজি ৪৮৫ গ্রাম কোকেন উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা কোকেনগুলো বিজিবির ব্যাটালিয়ন দপ্তরে রাখা হয়েছে। এর আগে গত ৩ ও ১৭ নভেম্বর কুষ্টিয়া থেকে আসা দুইটি বাসে তল্লাশি করে ১০ কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ