বলিউডের রাখির নায়ক হিরো আলম প্রযোজক সেই আরাভ খান


প্রকাশিত : ১ ডিসেম্বর ২০২৩

একের পর এক কর্মকাণ্ড করে প্রায়ই আলোচনার শীর্ষে থাকেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার তাকে দেখা যাবে বলিউডে। বলিউডে সিনেমা করতে যাচ্ছেন তিনি। আর অভিনেত্রী হিসেবে দেখা যাবে বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্তকে। এই সিনেমার প্রযোজক হচ্ছেন বহুল বিতর্কিত আরাভ খান। হিরো আলমের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চোখ রাখলেই এই খবর পাওয়া যায়। রাখির সঙ্গে একাধিক ছবি ও ভিডিও প্রকাশ করে এই খবর জানিয়েছেন হিরো আলম। ভিডিও ও ছবির ক্যাপশনে লিখেছেন, “আমি বলিউডে কাজ করতে যাচ্ছি।

যেখানে আমার সঙ্গে রাখি সাওয়ান্ত কাজ করবেন। সিনেমার নাম ‘গ্যাংস্টার’। প্রযোজনা করবেন আরাভ খান। এ ছাড়া হিরো আলমের ভিডিওতে রাখিকেও হিরো আলমের সঙ্গে অভিনয়ের বিষয়ে কথা বলতে দেখা যায়। যেখানে রাখি চিৎকার করে বলেন, ‘দেখো সালমান ভাই, বলিউডে আমি নতুন নায়ক নিয়ে আসছি। আরেক ভিডিওতে রাখি হিরো আলমের উদ্দেশে বলেন, ‘হিরো আলম বলিউডের স্টার হবেন। ধানুশকেও পেছনে ফেলবেন তিনি।

ওই ভিডিওতে আরাভ খান বলেন, ‘আলমকে নিয়ে আমি বলিউডে সিনেমা বানাব। যত টাকা লাগে আমি দেব। ভারত, দুবাই ও বিশ্বের বিভিন্ন দেশে এর শুটিং হবে। বর্তমানে হিরো আলম রয়েছেন সংযুক্ত আরব আমিরাতে। সেখানে আরাভ খানের একটি মোবাইল ফোনের শোরুম উদ্বোধন করতে গেছেন। সেখানেই হিরো আলমকে দেখা গেল রাখি সাওয়ান্তের সঙ্গে।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ