ঈগল দিয়ে খাড়াস লড়াতে চাই, সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান


প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০২৩

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী ৪ আসনের স্বতন্ত্র প্রার্থী “ঈগল” মার্কার প্রতিনিধি বাংলাদেশ আওয়ামী লীগের সাহেব তিনবারের এমপি ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার বলেছেন, কলাপাড়া উপজেলা রাঙ্গাবালী সহ পর্যটন কেন্দ্র কুয়াকাটার উন্নয়নের আমার ভূমিকা ছিল সীমাহীন। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার অধীনে পটুয়াখালী ৪ আসন উন্নয়নের স্রোতে চলছিল, তবে অযোগ্য লোক ক্ষমতায় বসার কারণে উন্নয়নের স্রোত থেমে গেছে, আমি আবার সেই উন্নয়নের স্রোতের গতি বাড়াতে চাই, ঈগল দিয়ে খাড়াস লড়াতে চাই।

বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা ৬:৩০ মিনিটে কুয়াকাটা মহিলা রাখাইন মার্কেট মঞ্চে নির্বাচনের প্রসারে অংশগ্রহণ করেন ঈগল মার্কার প্রতিনিধি মাহবুবুর রহমান তালুকদার। কলাপাড়া উপজেলা চেয়ারম্যান রাকিবুল ইসলাম, লতাচাপলী ইউনিয়নের চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন, সাবেক এমপি”র আগমনে কুয়াকাটা মহা সড়কে কর্মীদের উপস্থিতি চোখে পড়েছে।

সাংবাদিকের প্রশ্নের জবাবে ঈগল মার্কার প্রতিনিধি বলেন, আমি নিজেই আওয়ামী লীগের কর্মী হিসেবে কাজ করছি। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বতন্ত্র নির্বাচন করার জন্য উন্মুক্ত করেছেন, তাই আমার সেই অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য আমি মাঠে নেমেছি, পটুয়াখালী ৪ আসনের নেতাকর্মীরা আমাকে খুব সহযোগিতা করছে।

এছাড়াও কুয়াকাটা মোহনা হোটেলের সামনে, সন্ধ্যা ছয়টা তার নির্বাচনের জন্য একটি অফিস উদ্বোধন করেন।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ