গাইবান্ধায় যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ড

প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০২৩

গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। গতকাল শুক্রবার রাত পৌনে ১১টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে পৌর শহরের ড্রিমল্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী ও গাড়ির যাত্রীরা জানান, নীলফামারীর ডোমার থেকে দোয়েল এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি বাস ঢাকায় যাচ্ছিল। পথে ড্রিমল্যান্ড এলাকায় বাসের ব্যাটারি থেকে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। তবে আগুন ছড়িয়ে পড়ার আগেই যাত্রীরা বাস থেকে নেমে যেতে পারেন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালান পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। তাঁরা আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, বাসের ব্যাটারি থেকে আগুনের সূত্রপাত হয়। দ্রুত ব্যবস্থা নেওয়ায় বড় ধরনের দুর্ঘটনার হাত থাকে রক্ষা পাওয়া সম্ভব হয়েছে। এতে কোনো যাত্রী গুরুতর আহত হননি।

আপনার মতামত লিখুন :