ভোলার চরফ্যাশনে সম্পত্তি না দেওয়ায় বাবার লাশ দাফন করতে দিচ্ছে না সন্তানরা

প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২৪

ভোলার চরফ্যাশনে বাবা জীবিত থাকা অবস্থায় ৪ সন্তানকে সম্পত্তি থেকে বঞ্চিত করায় রতন তরফদার নামে এক ব্যক্তির লাশ দাফন করতে দিচ্ছেন না সন্তানরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৭টা) রতন তরফদারের লাশ এখনও তার বাড়ির উঠানে পড়ে আছে। শুক্রবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে বার্ধক্যজনিত কারণে রতন তরফদার তার নিজ বাড়িতে মারা যায়।

রতন তরফদার উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের চর আফজাল গ্রামের বাসিন্দা। তিনি ৬টি বিয়ে করেছেন। ছয় ঘরে তার মোট সন্তানের সংখ্যা ১৫ জন। এই ১৫ জনের মধ্যে ৪ জন তাঁর লাশ দাফনে বাধা দেন। চর মাদ্রাজ ইউনিয়নের চেয়ারম্যান আঃ হাই জানান, মৃত রতন তরফদার জীবিত থাকা অবস্থায় ৬টি বিয়ে করেন। ছয় ঘরে তাঁর ১৫ জন সন্তান রয়েছে। তিনি জীবিত থাকা অবস্থায় ১৫ সন্তানের মধ্যে ১১ সন্তানকে তাঁর সকল সম্পত্তি লিখে দিয়েছিলেন। বাকি ৪ সন্তানকে কোনো সম্পত্তি দেননি।

যার কারণে আজ সকাল সাড়ে ৮টায় তিনি মারা যাওয়ার পর তার লাশ দাফনে ৪ সন্তান আপত্তি জানায়। তারা লাশ দাফন করতে দিচ্ছে না তার সন্তানরা। বাদ জুম্মা নামাজের পর তার লাশ দাফন করার কথা থাকলেও এখনও লাশ দাফন করা হচ্ছে না। তিনি আরও জানান, মৃত রতন তরফদারের বাড়িতে তিনি গিয়েছেন। তাঁরা লাশ দাফন নিয়ে তাঁর সন্তানদের সঙ্গে কথা বলছেন।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন জানান এ বিষয়টি তিনি পরস্পর জানতে পেরেছেন। কিন্তু কেউ কোন অভিযোগ করেনি তারপরও বিষয়টি দেখছি।

আপনার মতামত লিখুন :