গলাচিপায় জাতীয় দুর্যোগ প্রস্তুতিতে র‌্যালী ও আলোচনা সভা

প্রকাশিত : ১০ মার্চ ২০২৪

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় জাতীয় দুর্যোগ প্রস্তুতিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। “দুর্যোগ প্রস্তুতিতে লড়বো, স্মার্ট সোনার বাংলা গড়বো” এই প্রতিপাদ্যের আলোকে ১০ মার্চ জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে গলাচিপা উপজেলা প্রশাসন ও সিপিপি কর্তৃক আয়োজনে এবং বেসরকারি সংস্থা সিআইএস এর সহযোগিতায় রবিবার সকাল ৯ টায় উপজেলা প্রশাসন চত্বর থেকে ব্যানার, ফেস্টুন সিপিপি কর্মীরা ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এক বর্নাঢ্য র‌্যালী মিছিল বের করেন।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। সদস্য সচিব হিসেবে উপস্থিত থাকেন প্রকল্প বাস্তবায়ন দপ্তরের উপ সহকারী প্রকৌশলী এম আসাদুজ্জামান আরিফ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মো. নাছিম রেজা, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, সিনিয়র মৎস্য অফিসার মো. জহিরুন্নবী, পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. মাহবুব হাসান শিবলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খোকন চন্দ্র দাস, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রেজাউল করিম, প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সিনিয়র সাংবাদিক মু. খালিদ হোসেন মিলটন।

এছাড়াও সভায় আরো বক্তব্য রাখেন গলাচিপা সিপিপির টিম লিডার মো. দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন সামুদ্রিক ঝড়, বন্যা, জলোচ্ছ্বাস সহ প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় এবং ক্ষয়ক্ষতি কমিয়ে আনার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান।

 

আপনার মতামত লিখুন :