ডামুড্যায় ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ উদ্যোগে নগদ অর্থ প্রদান

প্রকাশিত : ২২ এপ্রিল ২০২০

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর জেলা প্রতিনিধি: দেশ যখন লক ডাউনের কবলে, খাদ্য তখন সাধারণ হতদরিদ্র পরিবারের জন্য আকাশচুম্বী।এমন পরিস্থিতিতে সরকার নানাভাবে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। কিন্তু তবু যেন কোথা ফাঁকফোকর থেকেই যাচ্ছে। পাশাপাশি অনাহারে থাকছেন সাধারণ খেটে খাওয়া মানুষ।দিনে দিনে যাদের পরিস্থিতি ভয়াবহ হচ্ছে। এমন অসহনীয় পরিস্থিতিতে পাশে দাড়িয়েছেন ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ উদ্যোগে নগদ টাকা বিতরণ।

মঙ্গলবার (২১এপ্রিল) তিন খাম্বা থেকে শুরু করে দারুল আমান এর শেষ বর্ডার হতদরিদ্র চা বিক্রেতা, ভেন চালক, রিকশা চালক, দিনমজুরসহ নানা শ্রেণির সাধারণ মানুষের মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়। হতদরিদ্র পরিবারের মাঝে থেকে একজন বলেন, তার এই দান আমরা কখনই ভুলব না। আমরা দিনমজুর, ঠিক মতো খেতে পাই না। এই পরিস্থিতিতে আমাদের পাশে দাড়িয়ে তিনি আমাদের অনাহারে মারা যাওয়া থেকে বাঁচালেন।

এ প্রসঙ্গে ডামুড্যায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ বলেন, টাকা পয়সা আল্লাহ তায়ালার দান। তা সঠিক কাজে লাগিয়ে সাধারণ মানুষের উপকার করা প্রত্যেক মুসলমানের কাজ। আমি তেমন কিছুই করি নয়। শুধু আল্লাহ তায়ালার হুকুম মত কাজ করেছি। বাকিটা তিনিই ভালো জানেন।তিনি আরও জানান,শরীয়তপুর ৩ আসনে সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপির নির্দেশক্রমে আমরা হতদরিদ্র পরিবারের পাশে দাড়াচ্ছি।

আপনার মতামত লিখুন :