কলাপাড়ায় মাদক কারবারীসহ বিশাল একটি চালান জব্দ করেছে র‌্যাব

প্রকাশিত : ২ মে ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০২মে।। পটুয়াখালীর কলাপাড়ায় র‌্যাব ৮ এর সদস্যরা অভিযান চালিয়ে মাদকের বিশাল একটি চালান জব্দ করেছে। উপজেলার ধানখালী ইউনিয়নের নিশান বাড়িয়া লঞ্চঘাট এলাকায় তারা অভিযান চালিয়ে ৬৫ হাজার পিস ইয়াবা ও ২লক্ষ ৩০ হাজার টাকা সহ ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। এদের মধ্যে একজন নারী রয়েছে। এসময় একটি মাছধরা ট্রলার ও একটি মোটর সাইকেলও জব্দ করা র‌্যাব ৮ এর সদস্যরা।
র‌্যাব ৮ পটুয়াখালী সুত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার দুপুরে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী বাবুল মৃধা (৪৫), হাসিনা (২২), মো. ইউসুফ আলী (২৭), মো. সালাম (২৭), মো. নূর আলম (২৬), মো. ইউছুপ (২৬), শাহজাদা (২৪), মো.জামাল (২৪) কে আটক করা হয়। আটক কৃতদের দু’জনের বাড়ি কলাপাড়া উপজেলায় এবং বাকি ৬ জনের বাড়ি পার্শ্ববর্তী বরগুনা জেলার বিভিন্ন উপজেলায়।

র‌্যাব ৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মো. রইস উদ্দিন বলেন, তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় বাবুল মৃধা ও তার স্ত্রী হাসিনা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা কক্সবাজার থেকে বিভিন্ন সময় মাছ ধরার ট্রলারে কৌশলে ইয়াবা পাচার করে আসছে। বাবুল মৃধার বিরুদ্ধে চাঁদপুর, পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন থানায় অর্ধ ডজন মাদক মামলা রয়েছে। উদ্ধারকৃত ইয়াবা ও আটক কৃতদেরকে কলাপাড়া থানায় হস্তান্তর করা হবে। এছাড়া র‌্যাব’র পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হবে বলে তিনি সাংবাদিকদের জানান।

 

আপনার মতামত লিখুন :