নবীগঞ্জ উপজেলার প্রেসক্লাবের সদস্য আহমদ আবুল কালাম ও ফয়জুন আক্তার মনিকে প্রেসক্লাবের সদস্য থেকে বহিস্কার

প্রকাশিত : ৬ মে ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্ঠা আহমদ আবুল কালাম ও যুগ্ন সাধারণ ফয়জুল আক্তার মনিকে সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে বহিস্কার করা হয়েছে। গত ১০/০৪/২০২০ইং তারিখে নবীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গোলাম রহমান লিমন এবং সাধারণ সম্পাদক ফরিদ আহমদ শিকদার এবং উপদেষ্টা ও কার্যকরী কমিটির সমন্নয়ে এক জরুরী সভার আয়োজন করেন।

সভায় উপস্থিত সকল সদস্যদের সিদ্ধান্ত অনুযায়ী উক্ত অভিযোগের জবাব দেয়ার জন্য আহমদ আবুল কালাম ও ফয়জুন আক্তার মনিকে সাত কর্ম দিবসের মধ্যে স্বশরীরে কারণ দর্শনোর নোটিশ দেয়া হয়। কিন্তু আহমদ আবুল কালাম ও ফয়জুন আক্তার মনি সেই নোটিশের কোন জবাব না দেয়ায় গত ২৫/৪/২০২০ইং তারিখে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভার আয়োজন করা হয়।

এতে সকল সদস্যদের সিদ্ধান্ত অনুযায়ী আহমদ আবুল কালাম ও ফয়জুল আক্তার মনির বিরুদ্ধে আনিত সকল অভিযোগ প্রমাণ হওয়ায় নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাব থেকে তাদেরকে বহিষ্কার করা হয়। আহমদ আবুল কালাম ও ফয়জুল আক্তার মনির ভবিষ্যৎ যেকোন আপত্তিকর ও আইন বিরোধী কর্মকান্ডের জন্য নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাব দায়ী থাকবেনা।

 

আপনার মতামত লিখুন :