অভিনেত্রী আদার নতুন যোগা, এমনি এমনি বেঁকে যাচ্ছে পা! ভিডিও ভাইরাল

প্রকাশিত : ১৫ মে ২০২০

বর্তমানে আমাদের ফিট থাকা ও শরীরকে ফিট রাখার অন্যতম মাধ্যম হল যোগাসন, প্রানায়ম, ব্যায়াম। প্রতিদিন রোজকারের রুটিন মতো যোগাভ্যাস করাটাও আমাদের একটা আলাদা অভ্যাসে পরিনত হয়েছে। বলিউড থেকে টলিউড তারকা কিংবা অন্যান্য দুনিয়ার তারকারাও প্রতিদিন সকালে নিজের সময় মতো যোগাসন করে থাকেন। ফিট রাখার অন্যতম উপায় হিসেবে ডায়েটের পাশাপাশি যোগাসন মাস্ট। যেহেতু লকডাউনে ঘরবন্দি সকলেই তাই ঘরবন্দি থেকে নিজের মতো করে সময় কাটাতে চাইছেন সকলেই। তাই যোগাভ্যাসের সময়সূচির কিছুটা হলেও পরিবর্তন হয়েছে। যেখানে আধ ঘন্টা করতেন সেখানে বেছে নেওয়া হয়েছে একঘন্টা। এবার এমনই এক বলিউড অভিনেত্রীর যোগাভ্যাসের দৃশ্য প্রকাশ্যে এল যা রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মি়ডিয়ায়।

ভাবছেন তো, যোগাভ্যাসে আবার নতুনত্ব কি, কিন্তু যদি যোগাভ্যাসের মধ্যেই নতনত্বের ধারনা থাকে তাহলে তা নতুনের স্বাদ দেয় বইকি। ঠিক তেমনই এক নতুনত্ব যোগার স্বাদ দিলেন আদা শর্মা। বলিউডে সেভাবে জায়গা করে না নিতে পারলেও তিনি যে যথেষ্ট জনপ্রিয় তার প্রমান দিয়েছেন বারবার। আর সেভাবেই হাসি তো ফাসি সিনেমার অভিনেত্রী এক অভিনব উপায়ে যোগার ছবি ও ভিডিও শেয়ার করলেন। যা মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। এমনিতেই যোগাভ্যাসে আদা শর্মা একজন দক্ষ ব্যক্তি তা আর বলার অপেক্ষা রাখে না। সে যোগাভ্যাসের ভিডিও প্রকাশ্যে এসেছে তাতে দেখা গিয়েছে আদা শর্মা নিজের পা দিয়ে অসাধারন কেরামতি দেখাচ্ছেন ,ওম শান্তি ওম সিনেমার একটি গানের সঙ্গে যোগাভ্যাসের ভিডিওটি শেয়ার করেছেন তিনি।

তবে যেভাবে তিনি কায়দা নিয়ে যোগা করেছেন তাতে সকলেই চমকে উঠেছেন। সকলের একটাই জিজ্ঞাস্য কোনোরকম সাপোর্ট ছাড়াই তিনি কিভাবে এই পায়ের কেরামতি করছেন। কিন্তু পরে ভালোকরে ভিডিও দেখে জানা যায় আদার মা তাঁর পিছন থেকে কেরামতি করছেন সামনে রেখেছেন তাঁকে। যা দেখে সকলেই চমকে গিয়েছেন। প্রসঙ্গত, লকডাউন পরিস্থিতিতে আদাকে প্রায়ই কাজকর্ম করতে দেখাযাচ্ছে। কখনও ঘর পরিষ্কার রাখা আবার কখনও যোগাভ্যাস। এই দুটো কাজ নিয়েই তিনি এখন খুবই ব্যস্ত বলা যায়। বার বার সেই কাজের ভিডিও প্রকাশ্যেও আনছেন। যা দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।

আপনার মতামত লিখুন :