রাজধানীর যাত্রাবাড়ী থানায় অসহায় ও দুস্থদের মাঝে যুবলীগ দক্ষিণের ত্রাণ বিতরণ


প্রকাশিত : ১২ জুলাই ২০২১

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে দেশব্যাপী করোনায় বিপর্যস্ত অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সহায়তার ধারাবাহিকতায় আজ ১২-০৭-২০২১, সোমবার, চন্দনকোঠা পঞ্চায়েত কমিউনিটি সেন্টার, শহীদ ফারুক সড়ক, যাত্রাবাড়ীতে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে ৫০০ অসহায়-দুস্থদের মাঝে ত্রাণসামগ্রী (কাপড়, চাল, ডাল, তেল, আলু) বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের সাধারণ সম্পাদক বলেন-করোনার এই মহাসংকটে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে যুবলীগ মানুষের সেবা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকে ঢাকা মহানগর দক্ষিণ এর ৫০নং ওয়ার্ডে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও ত্রাণ বিতরণ কর্মসূচি। তিনি যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন-করোনার এই সংকটে যুবলীগের নেতা-কর্মীরা মানুষের পাশে দাঁড়িয়েছে। এছাড়াও যার যতটুকু সামর্থ রয়েছে ততটুকু সামর্থ নিয়েই মানুষের পাশে দাঁড়াবেন। অন্তত একজন অসহায় মানুষকে হলেও সহায়তা করুন।

এসময় আরও উপস্থিত ছিলেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মোঃ মোয়াজ্জেম হোসেন, মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ, মোঃ জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল, ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, মহিলা বিষয়ক সম্পাদক এড. মুক্তা আক্তার, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণা বৈদ্য, কার্যনির্বাহী সদস্য প্রফেসর ড. মোঃ আরশেদ আলী আশিক, ইঞ্জিনিয়ার মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, এ্যাড. শওকত হায়াত, আলাউল সৈকত, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, হারুনুর রশীদ, আবু সাঈদ মোল্যা, সৈয়দ আহমেদ, মাহবুবুর রহমান পলাশ, মুরসালিন আহমেদ, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ পলাশ, শ্রম ও জনসংখ্যা সম্পাদক মুক্তার হোসেন, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, সদস্য এম আর মিঠু, এ আর বাচ্চু, ৫০ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ আরিফ হোসেন, সাধারণ সম্পাদক জুলহাস সরকারসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ