কানাডায় করোনাযোদ্ধাদের শ্রদ্ধা জানাতে গিয়ে বিমান বিধ্বস্ত

প্রকাশিত : ১৮ মে ২০২০

প্রাণঘাতী নোভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) মহামারিতে সম্মুখযোদ্ধা হিসেবে লড়ে যাচ্ছেন চিকিৎসকরা। ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়ে অনেক চিকিৎসক মারা গেছেন। অন্যদিকে অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন আরও অনেকে। এদিকে কানাডায় করোনাযোদ্ধাদের শ্রদ্ধা জানাতে গিয়ে একটি বিমান বিধ্বস্ত হয়েছে। দেশটির বিমান বাহিনী সূত্রে এ তথ্য জানা গেছে।

কানাডার বিমান বাহিনী জানায়, ব্রিটিশ কলাম্বিয়া প্রদেশের কামলুপস শহরে একটি বাড়ির ওপর সামরিক বিমানটি ভেঙে পড়ে। দুর্ঘটনায় ক্যাপ্টেন জেন কেসি নিহত হয়েছেন। বিমান বাহিনীর আরেক সদস্য ক্যাপ্টেন রিচার্ড ম্যাকডুগাল গুরুতর আহত হন। জানা গেছে, করোনার বিরুদ্ধে সামনের সারি থেকে লড়াই চালিয়ে যাওয়া যোদ্ধাদের শ্রদ্ধা জানাতে এয়ার শো-এর আয়োজন করা হয়েছিল। কিন্তু হঠাৎ করেই একটি বিমান দুর্ঘটনায় পড়ে।

ভিডিওতে দেখা গেছে, লাল ও সাদা রঙের দুটি সামরিক বিমান একইসঙ্গে পাশাপাশি উড়তে শুরু করে। কিছুক্ষণ পর একটি বিমান সোজা চলে যায়। কিন্তু অন্যটি উপরের দিকে উঠে ফের অন্যদিকে মোড় নেয়। এরপরই সেটি দুর্ঘটনার কবলে পড়ে। বিমানটিতে আগুন ধরে যায় এবং সেটি ভেঙে পড়ে। প্রত্যক্ষ্যদর্শীরা জানান, বিমান দুটি আকাশে ওড়ার কিছুক্ষণ পরই বিকট শব্দ শুনতে পান তারা।  সূত্র: জি-নিউজ

আপনার মতামত লিখুন :