মেসির দেখা না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন ভক্তরা (ভিডিও)

প্রকাশিত : ১ সেপ্টেম্বর ২০২০

ইউরোপিয়ান ফুটবলে এখন হট টপিক হলো আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার খবর। মঙ্গলবার নিজের ক্যারিয়ারের একমাত্র ক্লাব বার্সেলোনা ছেড়ে নতুন কোথাও যাওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন মেসি। এক ফ্যাক্সবার্তার মাধ্যমে এ সিদ্ধান্ত জানিয়েছেন মেসি, এমনটা নিশ্চিত করেছে বার্সেলোনাও। মেসির বার্সা ছাড়া নিয়ে মন্তব্য করেছেন অনেকেই। এ আর্জেন্টাইন বার্সা ছাড়ার ঘোষণা দেওয়ার পর এখন পর্যন্ত তাকে নিয়ে ১০ মিলিয়ন টুইট হয়েছে। এছাড়া গুগল সার্চেরও শীর্ষে উঠে এসেছেন তিনি। এছাড়া বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা মেসিভক্তরাও আশায় বুক বেঁধেছেন শেষ পর্যন্ত প্রিয় ক্লাবেই থেকে যাবেন মেসি। মেসির বার্সা ছাড়ার খবরে ন্যু ক্যাম্পের সামনে ভক্তদের বিক্ষোভ করতেও দেখা গেছে।

মেসিকে কতটা ভালোবাসেন ভক্তরা, তা রবিবার (৩অ আগস্ট) ভক্তরা আরও একবার ন্যু ক্যাম্পের সামনে দেখিয়ে দিলেন। বার্সেলোনার প্রাক-মৌসুম অনুশীলন শুরু হবে। তার আগে করোনা টেস্ট করতে হবে ফুটবলারদের। কিন্তু করোনার পিসিআর টেস্ট করতে অস্বীকৃতি জানান মেসি। যেখানে বার্সা ছাড়ার ইচ্ছার কথাই প্রকাশ করেছেন, সেখানে তিনি কেন পিসিআর টেস্ট করতে যাবেন? তবুও এক বুক আশা নিয়ে বার্সা ভক্তরা ন্যু ক্যাম্পের সামনে জড়ো হয়েছিল। যদি মেসির গাড়িটা দেখা যায়! যদি গাড়ির কাচ ভেদ করে প্রিয় তারকাকে একনজর দেখার স্বাদ পূরণ হয়!

তবে মেসিকে দেখার স্বাদ পূরণ হয়নি ভক্তদের। মেসি আসেননি ন্যু ক্যাম্পে। আর এতেই হতাশায় মুষড়ে পড়েছেন তার ভক্ত-সমর্থকরা। মেসির ১০ নাম্বার জার্সিটা পরে তারা অপেক্ষা করছিলেন ন্যু ক্যাম্পের প্রবেশমুখে। কিন্তু সেই জার্সি পরা অবস্থায়ই কেউ কেউ কান্নায় ভেঙে পড়েন। যেন কোনো অতি আপনজনকে চিরদিনের জন্য হারিয়ে ফেলেছেন তারা। স্প্যানিশ মিডিয়া দৈনিক মার্কা রিপোর্ট প্রকাশ করেছে, বার্সেলোনার ট্রেনিং গ্রাউন্ডের সামনের রাস্তায় ফুটপাতে হতাশায় মুষড়ে পড়া দুই ক্ষুদে ভক্ত বসে রয়েছেন মাথা নিচু করে। তারা যেন বিশ্বাসই করতে পারছেন না, ‘আজ বার্সার পিসিআর টেস্টে মেসি নেই এবং তার আসার সম্ভাবনাও কম।’

ক্ষুদে ভক্ত-সমর্থকরা অপেক্ষার প্রহর গুনছিলেন স্যান্ট হোয়ান ডেসপি কমপ্লেক্সের সামনে। তারা একে একে দেখলো লুইস সুয়ারেজ, ইভান রাকিটিক, সার্জিও বুস্কেটস এবং জর্দি আলবারা আসছেন পিসিআর টেস্ট করাতে, কিন্তু মেসি আসলেন না। দূর থেকে একটি গাড়ি এগিয়ে আসতে দেখলেই তারা উদগ্রীব হয়ে উঠতেন, এই বুঝি মেসি এলো। কিন্তু না, দেখা গেল আরেকজন। হতাশায় তখন ভেঙে পড়তেন তারা। মেসির এক ভক্তকে তো দেখা গেল বার্সার ট্রেনিং গ্রাউন্ডের প্রবেশপথের গেট ধরে কান্নায় ভেঙে পড়ছেন। রীতিমতো বিলাপ করে মেসির জন্য কান্না করছিলেন তিনি।

https://www.facebook.com/100045998298861/videos/194899458719996/?extid=BRwiD44zgVrxePFs

আপনার মতামত লিখুন :