মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষ থেকে বেনাপোলের খেলোয়ারদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২০

বেনাপোল প্রতিনিধি: “মাদক একেবারেই নই, খেলাধোলায় মিলবে জয়”এসো ভাই খেলা করি, মাদককে না বলি”এই স্লোগানকে সামনে রেখে মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মেসার্স রেহেনা ট্রেডার্স ও এর স্বত্বাধিকারী এনামুল হক মুকুলের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্প্রতিবার ১৫ অক্টোবর বিকাল ৪টার সময় বেনাপোল পৌর আওয়ামীলীগ (একাংশের) কার্যালয়ে শার্শা উপজেলার ১১টি ইউনিয়ন ও বেনাপোল পৌরসভার বিভিন্ন ক্লাব ও খেলোয়ারদের মধ্যে বিপুল পরিমান জার্সি, ফুটবলও ক্রিকেট ব্যাটসহ ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়।

এ সময় প্রধান অতিথির আসনে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর আওয়ামীলীগের(ভারপ্রাপ্ত)আহ্বায়ক আহসান উল্লাহ মাষ্টার, শার্শা উগজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, শার্শা উপজেলা আঃলীগের দপ্তর সম্পাদক সাংবাদিক আজিবার রহমান, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াস আজম।

প্রধান অতিথি বলেন মেসার্স রেহেনা ট্রেডার্স ও এর স্বত্বাধিকারী এনামুল হক মুকুলের পক্ষ থেকে আজ শিক্ষা প্রতিষ্ঠান কিংবা ক্লাব পর্যায়ের যুবকদের অনুপ্রেরণা যোগাতে নিয়মিত খেলার সামগ্রী দেওয়া হলো।

আমরা যুবকদের অনুপ্রেরনা যোগাতে শিক্ষার পাশাপাশি খেলাধুলায় এগিয়ে নিতে চাই বলেই নিয়মিতভাবে খেলার সামগ্রী বিতরণ করে আসছি। আর খেলাধুলায় মনযোগী হলে যুবকরা নিশ্চই ভাল অবস্থানে যেতে পারেন বলে মন্তব্য করেন তিনি। শিক্ষার্থীদের শারিরীক বিকাশের পাশাপাশি মানসিক বিকাশের জন্য খেলাধুলা প্রয়োজন। এছাড়াও মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও সামাজিক সমস্যা দুর করতে খেলাধুলার প্রয়োজন রয়েছে। উপজেলা ও বেনাপোল পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যেন খেলাধুলা করতে পারে এজন্য পৌরসভার পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হবে।

এবিষয়ে মেসার্স রেহেনা ট্রেডার্স এর স্বত্বাধিকারী এনামুল হক মুকুল সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, এই করোনা কালে সকল কিশোর এবং ছাত্ররা বাড়িতে নিরবে বসে থাকছে তাদের পড়ালেখার পাশাপাশি খেলা করারও প্রয়োজন।এই চিন্তাটা মাথায় নিয়ে আমার মায়ের নামে ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষথেকে ১১টি ইউনিয়ন ও ১টি পৌর সভার সকল কিশোরের মাঝে আজ বৃহস্প্রতিবার বিকাল সাড়ে ৪টায় ৪২ সেট জার্সি,৬৫ পিস ফুটবল, ৪০ পিস ক্রিকেট ব্যাট ও ক্রিকেট বল বিতরণ করা হয়েছে।আমি নিজেকে সব সময় সামাজিক কাজের সাথে থাকি এবং সমাজের সকল মানুষের কষ্টের সময় তাদের পাশে থেকে কাজ করে আসছি। আল্লাহ যতদিন আমাকে এই সুন্দর পৃথিবীতে বাঁচিয়ে রাখবে এই ভাবে সমাজের সকল শ্রেনী পেশার মানুষের সাথে এবং ভালো কাজে সব সময় থাকবো। সকল মানুষের উচিত আমার মত সমাজের ভালো কাজে সময় দিতে এবং মানুষের পাশে দাঁড়াতে।

আপনার মতামত লিখুন :