একজন রোগীকে মানসিকভাবে সুস্থ্য ও তাজা করা ডাক্তারদের কাজ: মেয়র আইভী


প্রকাশিত : ১ জানুয়ারি ২০২১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনাহায়াৎ আইভী বলেছেন, ‘একজন রোগীকে মানসিকভাবে সুস্থ্য ও তাজা করা ডাক্তারদের কাজ।’ যেখানে অসংখ্য মানুষ মারা যাচ্ছে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে, সেখানে আমরা ব্যবসা খুলে বসেছি।’ যেখানে ডাক্তার-নার্সরা জীবন-মরণ নিয়েখেলছে, সেখানে আমরা ঢুকিয়ে দিলাম নকল পিপিই, মাস্কও অন্যান্য সুরক্ষা সামগ্রী। কিন্তু সেটা আমাদের মধ্যে নেই।

আমরা ছুটছি রাতারাতি বড়লোক হতে- চাইভালো বাড়ি, ভালো গাড়ি। এই যে আমাদের ছোটাছুটি, কোথায় যে গন্তব্য সেটাও জানিনা। যার ফলে সমাজের মধ্যে এত অস্থিরতা, ঠিকমতো মানুষকে সেবা দিতে পারছিনা। মহামারী করোনাকালীন (কোভিড-১৯) জীবনের ঝুঁকিনিয়ে নগরবাসীকে নিরলসভাবে স্বাস্থ্যসেবা প্রদানকরায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় মহানগরীর সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন সাজেদা হাসপাতালে ২৩ জন চিকিৎসক সহ ১’শ ৫ জন কর্মকর্তাকে সম্মাননা স্বারক হিসেবে ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করতে এসে হাসপাতালের ডাক্তার ও কর্মকর্তাদের উদ্দেশ্যে এসব কথা বলেন মেয়র আইভী।

তিনি আরো বলেন, আপনারা যারা লোভ-লালসার উর্দ্ধে এসে করোনায় মানবসেবায় কাজ করেছেন, এর ফল সৃষ্টিকর্তা আপনাদের দেবেন। আমি এসেছি আপনাদের ধন্যবাদ জানাতে। এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটিকর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল আমিন, প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, সংরক্ষীত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সাজেদা হাসপাতালের পরিচালক ডা.তরীকুল ইসলাম, ক্লিনিক্যাল ইনচার্জ ডা. ইউশা ইবনেনাকিব, না’গঞ্জ মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, নাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হীরণ ও পরিচ্ছন্ন কর্মকর্তা শ্যামল পাল প্রমূখ।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ