আশাশুনিতে মোবাইল কোর্টে নেটপাটা জাল অপসারণ


প্রকাশিত : ২ অক্টোবর ২০২১

আশাশুনিতে জলাবদ্ধ নিরসন ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থা স্বাভাবিক রাখতে মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধ নেটপাটা ও জাল অপসারণ করা হয়েছে। (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার কুল্যা, কাদাকাটি ও দরগাহপুর ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা মোবাইল কোার্ট পরিচালনাকালে হামকুড়া নদী, খেজুরডাঙ্গা নদী, মোকামখালী নদী, সৈয়দপুর ট্রাস্ট, রামশালিকের বাকসহ বিভিন্ন নদী ও জলমহালে বাঁশের পাইলিং করে আড়াআড়ি ভাবে মাটির বস্তা ফেলে নেটপাটা ও বেহুন্দি জাল দিয়ে পয়ঃ নিস্কাশনে প্রতিবন্ধকতার সৃষ্টিকারী নেটপাটা ও জাল অপসারণ করেন।

সাথে সাথে যারা একাজের সাথে জড়িত তাদেরকে দ্রুত নেটপাটা জাল অপসারনের নির্দেশ প্রদান করা হয়। পরে মোকামখালী স্লুইচ গেট পরিদর্শন করেন। গেটের মুখে পলি জমে উচু হয়ে যাওয়ায় ঠিকভাবে পানি নিস্কাশন হচ্ছেনা। পলি ও ভরাট হওয়া মাটি কেটে গেটের মুখ পরিষ্কার করার জন্য এলাকাবাসী জোর দাবী জানান। এছাড়া বিভিন্ন খাল ও জলমহাল উন্মুক্ত করার দাবী জানান হয়।

এ সময় পুলিশ সদস্য, কাদাকাটি ইউপি চেয়ারম্যান দিপঙ্কর কুমার সরকার, ইউপি সদদস্যবৃন্দ ও স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ