ব্রাহ্মণবাড়িয়ার কর্মহীন হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

প্রকাশিত : ১৭ মে ২০২০

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের পক্ষ থেকে এক হাজার কর্মহীন পরিবারের মাঝে নিরাপদ দূরত্ব বজায় রেখে ঈদ সামগ্রী বিতরণ করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী। রোববার বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে সাধারণ মানুষকে চেয়ারে বসিয়ে তাদের হাতে ঈদ সামগ্রী তুলে দেন তিনি।

এ সময় উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, আজ প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যার শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের ৪০তম দিন। ১৯৭৫ এর পরবর্তী সময়ে তিনি নির্বাসনে ছিলেন। সেই নির্বাসন থেকে তিনি দেশে ফিরে এসেছিলেন। সেই ৪০ বছর আগে তিনি ঝড় বৃষ্টি মাথায় নিয়ে এদেশের মানুষের পাশে এসে দাঁড়িয়ে ছিলেন। তিনি বলেছিলেন, আমি আমরা বাবা-মা, ভাই, স্বজন সকলকে হারিয়েছি। আমার আর হারানোর কিছু নেই। এখন আমি মানুষের পাশে দাঁড়িয়ে আমার বাবার স্বপ্ন পূরণ করতে চাই। তিনি এই দুঃখ-বেদনা মাথায় নিয়ে দীর্ঘ ৪০ বছর ধরে কাজ করে যাচ্ছেন। আজকের এই দিনটিকে স্মরণ করে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া প্রার্থনা করেন।

ঈদের আগে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদের উপহার সামগ্রী হিসেবে ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি ও একটি সেমাই প্যাকেট হাতে পেয়ে স্বস্তি প্রকাশ করেন এলাকাবাসী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, পুলিশ সুপার মো. আনিছুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুনসহ প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :