আমতলীতে বরগুনা পুলিশ সুপারের খাদ্য সামগ্রী বিতরন

প্রকাশিত : ১৪ জুন ২০২০

আমতলী (বরগুনা) প্রতিনিধি: করোনা মুক্ত নতুন সূর্য উদিত হবে এই প্রত্যাশা নিয়ে করোনায় কর্মহীন ও আম্পানে ক্ষতিগ্রস্ত আমতলীর ১৫০ জন হতদরিদ্র পরিবারের মাঝে রবিবার বিকেল সাড়ে ৪টায় আমতলী থানা প্রাঙ্গনে সামাজিক সুরক্ষা বজায় রেখে জেলা পুলিশের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আনুষ্ঠানিকভাবে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন পিপিএম।

প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার তেল ও ১ কেজি ডাল দেয়া হয়। খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিল,বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মহরম হোসেন, বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান, আমতলী তালতলী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রবিউল ইসলাম, আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার, ওসি তদন্ত হেলাল উদ্দিন, আমতলী প্রেস ক্লাবের সভাপতি মো. রেজাউল করিম, এনএসএস এর নির্বাহী পরিচালক শাহাবুদ্দিন পাননা প্রমুখ। এসময় আমতলী থানার সকল পুলিশ কর্মকতা ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বরগেুনার পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, করোনায় অনেক দরিদ্র মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এর সাথে যোগ হয়েছে ঘূর্নিঝড় আম্পান। আমরা বরগুনা পুলিশের পক্ষ থেকে ১শ’ ৫০ জন হত দরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল তেল ও আলু প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন, সবাইকে নিয়ে আমরা যেন ভাল থাকতে পারি সে জন্য বরগুনার পুলিশ কাজ করছে।

 

 

আপনার মতামত লিখুন :