ঝালকাঠিতে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত : ১৫ জুন ২০২০

মো. সাকিবুজ্জামান সবুর, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি প্রেসক্লাবের সদস্য, ডেইলি স্টার পত্রিকার জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম জুয়েরের উপর হামলা ও রাজাপুর থানায় মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে এবং প্রথম আলো পত্রিকার বাউফল উপজেলা প্রতিনিধি এবিএম মিজানুর রহমানকে হত্যা মামলায় ষড়যন্ত্রমূলক আসামি করার প্রতিবাদসহ সারা দেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

রবিবার সকাল ১১ টায় ঝালকাঠি প্রেসক্লাবের সামনে সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধনের অনুষ্ঠিত হয়। ঝালকাঠি প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন ঝালকাঠি প্রেসক্লাবের সভপতি চিত্তরঞ্জন দত্ত, সাধারন সম্পাদক মো. আককাস সিকদার, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ঝালকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদ প্রশান্ত দাস হরি, ঝালকাঠি প্রেস ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অলোক সাহা, সদস্য শফিউল ইসলাম সৈকত, প্রথম আলোর জেলা প্রতিনিধি মাহামুদুর রহমান পারভেজ, প্রথম আলো বন্ধু সভার সভাপতি শাকিল মাহম্মুদ রনি।

এসময় বক্তারা সাংবাদিকদের উপর হামলাকারীদের দৃষ্ঠান্তমূলক শাস্তির ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান । প্রথমআলো বন্ধু সভাসহ বিভিন্ন সামাজিক সংগঠন এ মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে। গত ৫ জুন রাজাপুর উপজেলার স্বস্থ্য কমপ্লেক্স এলাকায় সোহাগ ক্লিনিকের মালিক ও কর্মচারিরা জহিরুল ইসলাম জুয়েরের উপর হামলা করে উল্টো তার বিরুদ্ধে মামলা দায়ের করে।

 

 

আপনার মতামত লিখুন :