গণস্বাস্থ্য হোমিও স্বপ্ন সেবা হোমিও’র উদ্যোগে, মাক্স বিতরণ ও ফ্রী ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রকাশিত : ১৫ জুন ২০২০

আজ ১৫ ই জুন সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে গণস্বাস্থ্য হোমিও ও স্বপ্ন সেবা হোমিওর উদ্যোগে নভেল করোনাভাইরাস প্রতিষেধক ও মাক্স বিতরণ ফ্রী ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। বিশিষ্ট ক্যান্সার গবেষক ও অধ্যক্ষ ড. এস এম সরওয়ার হোমিওপ্যাথিক চিকিৎসা পদ্ধতিতে অৎংবংহরপ অষন-‘আর্সেনিক এলব, ঐবঢ়বৎ ঝঁষঢ়য-হিপার সালফ, ঝরষরপবধ -সাইলিসিয়া, অহধমধষরং-এনাগেলিস, খবফঁস ঢ়ধষ- লিডম পল, ঈধহঃযধৎরং-ক্যান্থারিস’ এই ৬ টি মেডিসিন মিশ্রিত করে একটি ঔষধ তৈরি করছেন। ডাক্তার সরওয়ার বলেন এ ঔষধ সেবন করলে করোনাভাইরাস সিরিজ দিয়ে শরীরে পোষ করলেও করোনাভাইরাসে আক্রমণ হবে না।

তিনি আরো বলেন, হোমিওপ্যাথি চিকিৎসায় স্বামীবাগে ইস্কনে ২৭ জন ককরোনা রোগী ও রাজার বাগ পুলিশ লাইনে ৫২ জন পুলিশ হোমিও হোমিওপ্যাথি চিকিৎসায় সম্পূর্ণ সুস্থ হয়েছেন। তিনি আরো বলেন করোনা প্রতিষেধক আমাদের পার্শ্ববর্তী রাষ্ট্র ভারতের স্বাস্থ্যমন্ত্রীর উদ্যোগে ভারতে ৭৮ হাজার মানুষকে স্বাস্থ্য মন্ত্রণালয় পক্ষ হতে করোনা প্রতিষেধক খাওয়ানো হয়েছে। তারা সবাই সুস্থ আছেন, ভালো আছেন এবং যাদের করোনা পজিটিভ হয়েছে তারাও সুস্থ হয়েছেন হোমিও চিকিৎসায়। আমরাও ২৩ শে মার্চ হতে এ পর্যন্ত প্রতিদিন ফ্রি ক্যাম্পেইন করে আসছি। যারা করোনা প্রতিষেধক নিয়ে সেবন করছেন তাহাদের মধ্যে কাহারো করোনায় আক্রমণ হয়নি ।

আল্লাহর অশেষ রহমতে করোনা প্রতিষেধক ও পতিরোদে হোমিও ঔষধ সুন্দর ভাবে কাজ করছে । তাই করোনা মোকাবেলা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আবেদন করছি করো না চিকিৎসায় হোমিও ঔষধ কাজে লাগানোর জন্য। হোমিওপ্যাথি ডাক্তারদের বলবো আসুন আমরা সকলে দেশের এই দুঃসময়ে মানুষকে হোমিও চিকিৎসা দেয়। ইনশা আল্লাহ সকলে ভালো থাকবো সুস্থ থাকব। যতদিন করোনা থাকবে ততদিন গণস্বাস্থ্য হোমিও করোনা প্রতিষেধক ঔষধ ও মাক্স বিতরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

করোনা প্রতিষেধক ঔষধ, মাক্স বিতরন ও ফ্রী ক্যাম্পেইন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড. শামীমা সোমা ও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. শামীমা সোমা, হারিছ হাসান সাগর- সাধারণ সম্পাদক, সাহিত্য ভূবন, ফিরোজ মাহমুদ সহ-সভাপতি সাহিত্য ভূবন ,নাজমুন নাহার পপি-সাংগঠনিক জসম্পাদক, সাহিত্য ভূবন ময়মনসিংহ প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :