মোংলায় দুই সন্তান ফেলে প্রেমিকের সাথে লাপাত্তা গৃহবধূ

প্রকাশিত : ২১ জুন ২০২০

মোংলায় প্রেমের ফাঁদে ফেলে দুই সন্তানের জননীকে (গৃহবধূ) ফুঁসলিয়ে নিয়ে লাপাত্তা হয়েছে এক যুবক। টানা এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে ওই গৃহবধূ আর তার কথিত প্রেমিক। এ ঘটনায় উপজেলার দক্ষিণ কাইমনারী গ্রামের বাসিন্দাদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কয়েক দফায় বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে শালিস মীমাংসার চেষ্টা করা হলেও প্রভাবশালী একটি মহলের দাপটে নিষ্পত্তি করা সম্ভব হয়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, দক্ষিণ কাইনমারী গ্রামের দিনমজুর লিপটন বিশ্বাসের বাড়িতে দীর্ঘদিন ধরে যাতায়াত ছিল প্রতিবেশি যুবক মইশখ বিশ্বাসের । এ সুযোগে লিপটন বিশ্বাসের স্ত্রী কনিকা বিশ্বাস প্রতিবেশি মইশখের সঙ্গে পরকীয় প্রেমে জড়িয়ে পড়ে। এ ঘটনা উভয় পরিবারের মধ্যে জানাজানি হলে গত ১০ জুন লিপটন দম্পতির মধ্যে বাকবিতান্ড ও ঝগড়া হয়। এদিন রাতে কথিত প্রেমিক মুইশখ লোকজন নিয়ে লিপটনকে হামলা ও মারধর করে দু’সন্তানের জননী কনিকা বিশ্বাসকে নিয়ে পালিয়ে যায়।

লিপটন বিশ্বাস জানান, প্রেমের ফাঁদে ফেলে এলাকার লম্পট যুবক তাকে মারধর করে নগদ অর্থকড়ি ও স্বর্ণালংকারসহ তার স্ত্রীকে নিয়ে পালিয়েছে। ঘরে তার দু’শিশু কন্যা মায়ের জন্য কান্নাকাটি ও অস্থির হয়ে উঠছেন। পরে বিষয়টি শালিস মীমাংসার দায়িত্ব নেন স্থানীয় ইউপি সদস্য র্দূজয় মন্ডল। পরে মীমাংসা বৈঠকে স্থানীয় প্রভাবশালী একটি মহল কথিত প্রেমিক-প্রেমিকার পক্ষ অবলম্বন করায় সুরাহ করা সম্ভব হয়নি। নিরুপায় হয়ে শেষ পর্যন্ত নগদ টাকা পয়সা ও স্ত্রীকে ফেরত পেতে মোংলা থানায় অভিযোগ দায়ের করেছেন লিপটন বিশ্বাস।

তিনি জানান, এলাকার অর্থলোভী লম্পট যুবক মইশখ প্রতিবেশি আরও বেশ কয়েকটি সংসার ভেঙ্গেছে। হাতিয়ে নিয়েছে নগদ অর্থ ও স্বর্নলংকার। এ প্রসঙ্গে মোংলা থানার এস আই দেব্রত সরদার জানান, এ ঘটনায় অভিযুক্তদের অনুসন্ধান করা হচ্ছে। তাদের পাওয়া গেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আপনার মতামত লিখুন :