লেবাননে নবনিযুক্ত রাষ্ট্রদূতকে আ’লীগের ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত : ১০ জুলাই ২০২০

লেবানন থেকে, বাবু সাহা:

লেবাননে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদুত মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর আল মুস্তাহিদুর রহমান পিএসসি কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি লেবানন শাখা।বৃহস্পতিবার(৯ জুলাই) বিকালে দূতাবাসের হলরুমে তাঁকে এই অভিনন্দন জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন দূতাবাসের শ্রম সচিব আব্দুল্লাহ আল মামুন ও তৃতীয় সচিব আব্দুল্লাহ আল সাফি সহ দূতাবাসের সকল কর্মকর্তাবৃন্দ।আওয়ামী নেতৃবৃন্দের পক্ষে আরো উপস্থিত ছিলেন ইস্কান্দর আলী মোল্লা, গাউস সিকদার, আশফাক তালুকদার, বাবুল মুন্সী, এসএম জসিম, মশিউর রহমান, আলমগীর ইসলাম, কবির আহমেদ, তাইজুল ইসলাম, জবরুল ইসলাম, মোঃ সুজাত, মহসিন মৃধা, নিলু মোল্লা সহ আরো অনেকে।

এদিকে রাষ্ট্রদূত হিসেবে মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর আল মুস্তাহিদুর রহমান পিএসসি কে লেবাননে নিযুক্ত করায় খুশি প্রবাসী বাংলাদেশিরা।এতে লেবানন-বাংলাদেশ সম্পর্ক উন্নয়ন আরো জোরদার করার পাশাপাশি প্রবাসীদের কল্যাণে তিনি ব্যাপকভাবে কাজ করে যাবেন বলে প্রত্যাশা প্রবাসীদের।

গত ৩০ এপ্রিল বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর আল মুস্তাহিদুর রহমান পিএসসি কে লেবাননে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ দেয় সরকার।

 

আপনার মতামত লিখুন :