স্বামীর ফ্ল্যাট বিক্রি করে কোটি টাকার গাড়ি, আলোচনায় এমপি বুবলি

প্রকাশিত : ১৬ জুলাই ২০২০

শুল্কমুক্ত সুবিধা নিয়ে বিলাসবহুল একটি গাড়ি কিনেছেন সংরক্ষিত আসনের আলোচিত সংসদ সদস্য (এমপি) তামান্না নুসরাত বুবলি। কেনার পর গাড়িটির সামনে দাঁড়িয়ে তোলা বুবলির একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যায়, গাড়িতে এমপির স্টিকার লাগানো। রাজধানীর তেজগাঁও এলাকার একটি শোরুম থেকে গাড়িটি কিনেছেন তিনি।ফেসবুকে এমপি বুবলি জানিয়েছেন, তিনি ৫০ লাখ টাকায় গাড়িটি কিনেছেন।

এর অর্থ এসেছে তার স্বামী নরসিংদীর সাবেক মেয়র লোকমান হোসেনের রেখে যাওয়া ফ্ল্যাট বিক্রির টাকা থেকে। গাড়িটির দাম ১ কোটি ৬৫ লাখ টাকা বলে জানা গেছে। সংশ্লিষ্ট শোরুমের একজন কর্মকর্তা গণমাধ্যমকে জানান, ল্যান্ড ক্রুজার ব্র্যান্ডের সম্পূর্ণ নতুন এ গাড়িটির বাজারমূল্য ১ কোটি ৬৫ লাখ টাকা। এমপি বুবলি কিছুদিন আগে শুল্কমুক্ত সুবিধায় নিজের নামে গাড়িটি কিনেছেন। নরসিংদীর একজন আওয়ামী লীগ নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, কিছু দিন আগেও বুবলি রিকশায় চলাচল করেছেন।

এখন এত দামের গাড়ি কীভাবে কিনেন? এর আগে এমপি বুবলীর বিরুদ্ধে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে অন্যের মাধ্যমে নিজের পরীক্ষা দেয়ার অভিযোগ প্রকাশের পর নানা সমালোচনা হয়েছিল। বুবলি ঢাকায় থাকলেও তার হয়ে নরসিংদীতে বিএ পরীক্ষা দিয়েছিলেন প্রক্সি প্রার্থীরা। আটজন ছাত্রী এমপির হয়ে পরীক্ষা দিয়েছিলেন। পরীক্ষায় নিজের প্রক্সি প্রার্থীর বিষয়টি গতবছর আন্তর্জাতিক গণমাধ্যমেও ওঠে আসে। এ ঘটনায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে বুবলিকে বহিষ্কার করা হয়। পাশাপাশি দল থেকে বহিষ্কারের দাবি ওঠে।

তামান্না নুসরাত বুবলী সন্ত্রাসী হামলায় নিহত নরসিংদীর সাবেক পৌর মেয়র লোকমান হোসেনের স্ত্রী। ২০১১ সালের ১ নভেম্বর পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন জেলা আওয়ামী লীগ কার্যালয়ে হামলাকারীর গুলিতে নিহত হন। সূত্র: মানবজমিন

 

আপনার মতামত লিখুন :