মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাথে নবাগত অফিসার ইনচার্জ এর মতবিনিময় সভা

প্রকাশিত : ২৭ আগস্ট ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার সদর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হকের সাথে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা থানার হলরুলে অনুষ্ঠিত হয়েছে গতকাল রাতে। মৌলভীবাজার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব এর পরিচালনায় আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- মৌলভীবাজার মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক, পুলিশ পরিদর্শক ( অপারেশন্স) হুমায়ুন কবির, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব সভাপতি জাফর ইকবাল, সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ।

বক্তব্য রাখেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দদের মধ্যে বক্তব্য রাখেন- সাংবাদিক মাহমুদুর রহমান, সৈয়দ ময়নুল ইসলাম রবিন, গিয়াস আহমদ, আব্দুল বাছিত খান,চিনু রঞ্জন তালুকদার ও রাহেলা সিদ্দিকী। এ সময় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন অঞ্জন প্রসাদ রায়, মুকিদ ইমরাজ, বদরুল আলম চৌধুরী, আলাল আহমদ রিপন, সুহেল আহমদ, জোবায়ের আহমদ, রুবেল আহমদ,পায়েল আহমদ, তোফায়েল আহমেদ পাপ্পু, আজিজুর রহমান রিয়াদ, নাসরিন প্রিয়া ও ফজলুর রহমানসহ অন্যান্য সদস্যবৃন্দ।

নবাগত অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক বলেন- পুলিশ মাদক নির্মূলে কাজ করে যাচ্ছে, জিরো টলারেন্সে নিয়ে আসা হবে এ জেলাকে। কোন ভাবেই মাদক ব্যবসায়ীদের ছাড় দেয়া হবেনা। আপনারা তথ্য দিয়ে সহযোগিতার করেন। মাদকসেবীদের কাউন্সিলিংয়ের মাধ্যমে সুস্থ জীবনে ফিরিয়ে আনা হবে। তিনি আরোও বলেন পুলিশ ও সাংবাদিকদের পেশাগত দায়িত্বে ঐক্যবদ্ধ হলে সমন্বয় শক্তি দ্বিগুণ হবে সাধারণ মানুষ উপকৃত হবে। কোন ভাবেই সাধারণ মানুষ যেন হয়রানির স্বীকার না হয় এবং সর্বক্ষেত্রে তথ্য আদান প্রদানে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহযোগিতা কামনা করি। তিনি মৌলভীবাজার মডেল থানা এলাকার অপরাধ দমন ও আইনশৃঙ্খলা রক্ষাসহ সার্বিক পরিস্থিতি বিষয়ে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহযোগিতা চেয়েছেন সদর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক।

আপনার মতামত লিখুন :