বিটিভি’র নতুন দুই ডিজিটাল স্টুডিওর যাত্রা শুরু

প্রকাশিত : ৮ ফেব্রুয়ারি ২০২০

অনুষ্ঠান সম্প্রচারে আধুনিকায়ন ও মানোন্নয়নের ধারায় এবার ডিজিটাইস করা হলো বিটিভির দুটি অনুষ্ঠান স্টুডিও। গত ৫ ফেব্রুয়ারি বিকেল চারটায় বিটিভির দুটি স্টুডিওর ডিজিটাইস করার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. মুরাদ হাসান ও অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিটিভির মহাপরিচালক এস এম হারুন অর রশীদ।

যে দুটি স্টুডিও ডিজিটাল করা হলো সে দুটি স্টুডিও হচ্ছে শহীদ এ এফ এম সিদ্দিক ডিজিটাল স্টুডিও ও শহীদ আকমল খান ডিজিটাল স্টুডিও। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিটিভির অনুষ্ঠানমালা নির্মাণের সময় এটা যেন মাথায় থাকে আমার এ অনুষ্ঠান সমাজের জন্য কী বার্তা দিচ্ছে। আমাদের নতুন প্রজন্মের মনন তৈরী করার ক্ষেত্রে এই টিভি এরইমধ্যে বিশেষ অবদান রেখেছে।

আগামীতেও যেন আরো জোরালোভাবে অবদান রাখতে পারে সে জন্য প্রযোজক, পরিচালক ও কর্মকর্তা, কলাকুশলীদের কাছে আমার বিশেষ অনুরোধ রইলো। অনুষ্ঠানের বিশেষ অতিথি ডা. মুরাদ হাসান বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ পালন করবো আগামী ১৭ মার্চ। তার আগেই বিটিভিকে ডিজিটাল টিভি হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে, এটা আমার বিশেষ অনুরোধ। বিটিভিকে আমরা সেই স্বপ্নের জায়গায় দেখতে চাই।

আমরা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিতে চলতে চাই।’ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিটিভির সাবেক মহাপরিচালক ম. হামিদ, সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, আতাউর রহমান, এস এম মোহসীন, আজিজুল হাকিম, শহীদুজ্জামান সেলিম, তানভীন সুইটি, তারিন জাহান, খায়রুল আনাম শাকিল, মাহবুবা ফেরদৌস, মো: মাহফুজার রহমান’সহ বিটিভির অন্যান্য কর্মকর্তা কলাকুশলীবৃন্দ’সহ আরো অনেক তারকা।

আপনার মতামত লিখুন :