বৈদেশিক কর্মসংস্থানের জন্য দশমিনায় দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার

প্রকাশিত : ৮ ফেব্রুয়ারি ২০২০

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা।। বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার পটুয়াখালীর দশমিনায় অনুষ্ঠিত হয়। গতকাল বিকাল ৪টায় উপজেলা  প্রশাসকের সম্মেলন কক্ষে। দশমিনা উপজেলা নির্বাহী অফিসার (অঃ দাঃ) শাহ্ মো. রফিকুল ইসলাম এর সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ”লীগের সভাপতি মো. আঃ আজিজ মিয়া।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ”লীগের সহ-সভাপতি কাজী আবুল কালাম, উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এ্যাড. ইকবাল মাহামুদ লিটন, থানা ওসি এসএম জালাল উদ্দিন,উপজেলা কৃষি কর্মর্কতা মোঃ বনি আমিন খান, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মোঃ মনিরুল হকসহ উপজেলার বিভিন্ন  সরকারি বেসকারি কর্মকর্তা কর্মচারী, বেতাগী সানকিপুর ইউপি চেয়ারম্যান মহিবুল আলম, রনগোপালদী ইউপি চেয়ারম্যান এটিএম আসাদুল হক নাসির, উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিনিধি, বিভিন্ন কলেজ স্কুল মাদ্রাসার প্রধান, পুরোহিত, আইনজীবি, এনজিও প্রতিনিধি, সামাজিক-সাংস্কৃতিক প্রতিনিধি অংশ নেয়।

বৈদেশিক কর্মসংস্থানে অংশগ্রহনে নানা প্রসঙ্গ নিয়ে সেমিনারে আলোচনা হয়। কর্মসংস্থান ব্যাংক, যুব উন্নয়ন দপ্তর, কারিগরি দপ্তরকে এ বিষয়ে সক্রিয় ভূমিকা নেয়ার জন্য সেমিনারে আলোচনা হয়। সেমিনারে বিভিন্ন বক্তা আলোচনায় অংশ নেন।

 

আপনার মতামত লিখুন :