কাঁচপুর হাইওয়ে থানায় কমিউনিটি পুলিশিং- ডে ও র‌্যালী

প্রকাশিত : ১ নভেম্বর ২০২০

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাঁচপুর হাইওয়ে থানায় কমিউনিটি পুলিশিং-ডে ২০২০ অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় কাঁচপুর হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ মো.মনিরুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশের সভাপতি ও সোনারগাঁও মোগড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মো.আরিফ মাসুদ বাবু,উপস্থিত ছিলেন কাঁচপুর হাইওয়ে থানার টি আই কে এম মেহেদী হাসান, সার্জেন্ট আনিসুর রহমান শুভ।

আরো উপস্থিত ছিলেন মোগড়াপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো.নাসির উদ্দিন, কাঁচপুর ইউনিয়নের ব্যাবসায়ী রফিকুল ইসলাম, ব্যাবসায়ী মো. আনোয়ার হোসেন, এবং কাঁচপুর হাইওয়ে থানার সকল পুলিশ সদস্য বৃন্দ প্রমূখ। সভাপতি মো.মনিরুজ্জামানের বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার পুলিশ হবে জনতার। তিনি আরো সতর্ক করে জানান,কি ভাবে পুলিশের মাধ্যমে জনগনকে সেবা করা যায় সেটা হবে আমাদের অঙ্গীকার।

হাইওয়ে সড়কে যে সকল যান বাহন চলা নিষিদ্ধ করা হয়েছে। আইন অমান্য করে যদি কেউ গাড়ি চালায় তা হলে তাহাকে আইনের আওতায় আনা হবে। আর আমার হাইওয়ে থানার কোন পুলিশ সদস্য অথবা কোন দালাল যদি গাড়ি ছাড়ানোর জন্য টাকা নিয়ে দালালির সম্পৃক্ততা পাওয়া যায়, তাহলে সেই ব্যাক্তিকে চাঁদা বাজী মামলা দেওয়া হবে। পরে উপস্থিত সকলকে নিয়ে কাঁচপুর মহাসড়কে একটি র‌্যালী বের করা হয়।

 

আপনার মতামত লিখুন :