মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের নেতিৃবৃন্দের সাথে সমাজ সেবক অখিল সুত্রধর এর মতবিনিময়

প্রকাশিত : ৪ জানুয়ারি ২০২১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের নেতিৃবৃন্দের সাথে ১২নং গিয়াসনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার বিশিষ্ট সমাজ সেবক অখিল সুত্রধর এর মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ জাফর ইকবাল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ এর সঞ্চালনায় প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি অখিল সুত্রধরকে প্রেসক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেন নেতিৃবৃন্দরা।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্য জানান- মানব সেবা পরম ধর্ম, মানব সেবার প্রতিশ্রুতির এই মানসিকতা নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি। মানুষের সেবা করতে পারলে তিনি নিজেকে ভীষণ গর্বিত মনে করেন। প্রকৃত জনসেবার মধ্য দিয়েই তিনি অর্জন করতে চান মানুষের শ্রদ্ধা ও ভালবাসা। এলাকায় মসজিদ, মাদ্রাসা, স্কুল, গ্রামীন রাস্থার উন্নয়ন, বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে আরো বলেন- ছোট-বড় আবাল বৃদ্ধ বনিতা, গরীব দুখীসহ নিজ ওয়ার্ডসহ এলাকায় দরিদ্র মানুষের সহায়ক হিসাবে কাজ করে যেতে চান।

এ সময় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সাংবাদিক আব্দুল বাছিত খান, জোবায়ের আহমদ,মঈনুল হক, বদরুল আলম চৌধুরী, আজিজুল ইসলাম রিয়াদ, চিনুরঞ্জন দাশ তালুকদার, ফজলুর রহমান প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :