জিটিভি’র সাংবাদিক ও মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলামের উপর হামলা

প্রকাশিত : ১ মার্চ ২০২০

নিউজ ডেস্ক: পটুয়াখালীর ম‌হিপুর প্রেসক্লাব সভাপ‌তি ও জি‌টি‌ভির স্থানীয় প্র‌তি‌নি‌ধি ম‌নিরুল ইসলাম এর ওপর হামলা চালিয়ে ক্যামেরা , ও মোবাইল ছিনতাই ছিনতাই করেছে মহিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মালেক আকনের ছেলে মহিপুর শ্রমিক লীগের বহিষ্কৃত সাবেক সভাপতি সোহাগ আকন সহ তার সন্ত্রাসী বাহিনী। এসময় সন্ত্রাসীদের হামলা আহত হয়েছে সাংবাদিক মনিরের ছেলে শিহাব (১৭) ও তার ব্যবসার পরিচালক মনির খান । সাংবাদিক মনির কে জখম অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

সাংবাদিক মনির জানায় তার উপর হামলাকারী সোহাগ আকন ২০১৪ সালে পর্যটকদের শ্লীলতাহানি সহ ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার হয় । ওই সময় সাংবাদিক মনির সোহাগের ওই ঘটনায় সংবাদ পরিবেশন করায় তার উপর ক্ষিপ্ত হয় সোহাগ আকন। পরবর্তীতে সোহাগ আকন সাংবাদিক মনির এর নিজস্ব ব্যবসায়িক কাজে বিভিন্ন সময় হুমকি-ধামকি দিয়ে আসছিল । সাংবাদিক মনির মহিপুর এলাকায় বালির ব্যবসা করেন । সম্প্রতি সোহাগ আকন মনিরের ব্যবসার পরিচালক মনির খানের কাছে চাঁদা দাবি করেন। গতরাত আনুমানিক ৮ টার দিকে সাংবাদিক মনির তার ছেলের শিহাব ও ব্যবসার পরিচালক মনির খানকে নিয়ে মহিপুর আমবাগান এলাকায় গেলে সোহাগ আকন তার দলবল নিয়ে মনির খানের উপরে হামলা চালায় ।

মনির খানকে হামলাকারীদের হাত থেকে বাঁচাতে গেলে সন্ত্রাসীরা সাংবাদিক মনির এর উপর হামলা চালিয়ে তার সাথে থাকা মোবাইল ও ক্যামেরা ছিনতাই করে নিয়ে যায় এসময় সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক মনির ও তার ছেলে শিহাব গুরুতর জখম হয় । স্থানীয় লোকজন পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে । রাত আনুমানিক দশটার দিকে সাংবাদিক মনিরকে গুরুতর অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় ।

এ বিষয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম জানান, ব্যবসায়িক কারণে উভয়ের মধ্যে পূর্ব থেকে দ্বন্দ্ব রয়েছে যার জেরে আজকের ঘটনা ঘটেছে ।খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । এখনপর্যন্ত সাংবাদিক মনিরের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি , অভিযোগ না পেলেও আমরা তদন্ত করে দেখছি । আর অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :