মৌলভীবাজারে এনআর মিডিয়ার বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২১

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে “সত্যের পথে, এক ধাপ এগিয়ে” এনআর মিডিয়া শ্লোগন নিয়ে ১ম বর্ষপূতি উদ্যাপন ও ২য় বর্ষে পদার্পন উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে আজ ২৬ ফেব্রæয়ারী বিকালে।

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লার সভাপতি মোঃ জাফর ইকবাল এর সভাপতিত্বে ও দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক চিনু রঞ্জন তালকুদার এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বিশিস্ট গীতিকার ও সুরকার কয়েছ আহমদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব ও দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ, এস.২৪ টিভি প্রধান নির্বাহী জাকির খাঁন।

স্বাগত বক্তব্য রাখেন- এনআর মিডিয়া সম্পাদক ও প্রকাশক নাছরিন প্রিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-দৈনিক গণমুক্তির কমলগঞ্জ প্রতিনিধি অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, শ্রীমঙ্গল প্রতিনিধি আলাল আহমদ, টাইম নিউজ সম্পাদক বিকাশ দাশ, আজিজুল ইসলাম, রাহাত আহমদ সিফন, ফজলুর রহমান, সৈয়দ সোয়েব আলী, মুন্নি আক্তার ও হৃদয় আহমদ প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :