জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম শুভ জন্মদিন পাল

প্রকাশিত : ১৭ মার্চ ২০২১

অদ্য ১৭ই মার্চ ২০২১ইং সকাল ১২.০০ ঘটিকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম শুভ জন্মদিন উপলক্ষ্যে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের আলোচনা ও দোয়া ২৫, বঙ্গবন্ধু এভিনিউ এর ২য় তলা ঢাকায় মোহাম্মদ হানিফ খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আলোচনায় অংশ গ্রহন করেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ ইনসুর আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন শেখ, প্রচার সম্পাদক মোঃ মোশারফ হোসেন, এরফান করিম, আইন বিষয়ক সম্পাদক মোঃ নাজিম উদ্দিন রাজু, সহ-দপ্তর সম্পাদক মোঃ সাইদুর রহমান, জাতীয় কমিটির সদস্য মোঃ কুদ্দুস শেখ। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ গৃহকর্মী শ্রমিক লীগের সাধঅরণ সম্পাদক মোছাঃ জাহেদা আক্তার রিতা ও কেন্দ্রীয় নেতা মোঃ সায়েম।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ ইনসুর আলী বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ আর বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু। একটিকে বাদ দিয়ে আর একটি চিন্তা করা যায় না। তিনি বাংলার মেহনতী শ্রমজীবি মানুষের পক্ষ থেকে শতাব্দীর মহা নায়ক জাতির জনকের ১০১তম শুভ জন্মদিনে বিন¤্র শ্রদ্ধা জানান।

আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন। দোয় অনুষ্ঠান পরিচালনা করেন রমনা ভবন জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ খলিলুর রহমান।

আপনার মতামত লিখুন :