নারায়ণগঞ্জ সদরে ৩৫০ যৌন কর্মীদের মাঝে এাণ বিতরন

প্রকাশিত : ৫ আগস্ট ২০২১

প্রধানমন্ত্রীর দেয়া উপহার ৩৫০ জন যৌন কর্মীদের মাঝে বিতরন করেছেন উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা। বৃৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে সদর উপজেলার কার্যালয়ের সামনে এই এাণ বিতরন করেন। ত্রাণের মধ্যে ছিল ১০ কেজি চাউল, ১ কেজি আলু, ১ লিটার ভোজ্য তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবন। নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরার সভাপতিত্বে ত্রান সামগ্রী বিতরনে জেলা প্রশাসকের প্রতিনিধি হিসেবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ তোফাজ্জল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ তোফাজ্জল হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলায় প্রতিটি মানুষ আত্মসম্মান নিয়ে বাঁচবে। যার যার পেশা নিয়ে সম্মানের সহিত এই দেশে বাস করবে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন কেউ না খেয়ে থাকবে না তাই তিনি ত্রান দিয়ে প্রতিটি শ্রেনী পেশার মানুষদের সহযোগিতা করছেন।আজকে আপনাদেরও মাননীয় প্রধানমন্ত্রী ত্রান তহবিল থেকে সাহায্য করা হচ্ছে। আপনেরা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।আমাদের জেলা প্রশাসক এবং আমরা সব সময় আপনাদের পাশে থাকবো।

এসময় আরিফা জহুরা বলেন, করোনা ভাইরাস সংক্রামন রোধে সরকারের দেয়া লকডাউনে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। তাই সকল দিক বিবেচনা করে প্রধান মন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী আপনাদের হাতে তুলে দিলাম। তবে এই পাওনা আপনাদের। আমরা শুধুই একটা মাধ্যম। এসময় তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য সুস্হতা কামনা করে দোয়ার দরখাস্ত করেন। পরে তিনি এই করোনাকালীন সময়ে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ করেন।

এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরন্নবী,আব্দুল্লাহ আল মামুন,নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শাহ আলম,অক্ষয় নারী সংঘের সভানেত্রী কাজল আক্তার প্রমূখ।

আপনার মতামত লিখুন :