ঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

প্রকাশিত : ৮ আগস্ট ২০২১

বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকীতে বনানী কবরস্থানে তার সমাধিতে শ্রদ্ধার্ঘ্য ও পুষ্পস্তবক অর্পণ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। রোববার সকালে বনানী কবরস্থানে বঙ্গমাতার সমাধিতে প্রথমে প্রধানমন্ত্রীর পক্ষে ও পরে আওয়ামী লীগের হয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শ্রদ্ধা নিবেদন শেষে ফজিলাতুন্নেছাসহ বঙ্গবন্ধু পরিবারের সব শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, শাহজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আফজাল হোসেন, এসএম কামাল হোসেন, দফতর সম্পাদক বিল্পব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খানসহ কেন্দ্রীয় নেতারা।

পরে আওয়ামী লীগের নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সীমিত পরিসরে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ শ্রদ্ধা নিবেদন করে। এরপর একে একে বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন ও দোয়া-মোনাজাত করেন।

আপনার মতামত লিখুন :