নেইমার-এমবাপ্পের সঙ্গে খেলতে মুখিয়ে লিওনেল মেসি

প্রকাশিত : ১২ আগস্ট ২০২১

লিওনেল মেসিকে নিজেদের খেলোয়াড় হিসেবে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দিল ফরাসি ক্লাব পিএসজি। এ উপলক্ষে ক্লাবটির হোম ভেন্যু পার্ক দেস প্রিন্সেসে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। যেখানে মেসি বলেন, পঞ্চমবারের মতো চ্যাম্পিয়নস লিগ জয়ের স্বপ্ন দেখেন তিনি। এ সময় নেইমার ও কিলিয়ান এমবাপ্পের সঙ্গে খেলার সম্ভাবনা নিয়েও উচ্ছ্বাস প্রকাশ করেন এই আর্জেন্টাইন।

বার্সেলোনায় এক সময় ছিল ‘এমএসএন’ ত্রয়ী। মেসির সঙ্গে লুইস সুয়ারেস ও নেইমারকে নিয়ে গড়ে ওঠা ত্রয়ীকে সংক্ষেপে ডাকা হতো ‘এমএসএন’। পিএসজিতেও আক্রমণভাগে তেমন ভয়ংকর ত্রয়ী গড়ে উঠবে বলে ফুটবল ভক্তরাও রোমাঞ্চিত। এই ত্রয়ী হবে মেসি, নেইমার ও এমবাপ্পেকে নিয়ে। সংক্ষেপে যেটিকে বলা হচ্ছে- ‘এমএমএন’।

এদিনের সংবাদ সম্মেলনে এই ‘এমএমএন’ প্রসঙ্গেই মেসি বলেন, ‘আমি নিশ্চিত, আমরা অনেক উপভোগ করতে যাচ্ছি। সবকিছু এখনই শুরু করা যাক। নেইমার ও এমবাপ্পের সঙ্গে খেলাটা হবে দুর্দান্ত। অসাধারণ সব খেলোয়াড় দলে যুক্ত করা হয়েছে। অনুশীলন এবং লড়াই শুরুর জন্য আমার তর সইছে না। সেরা উপায়ে আমি এটা করব।’

বার্সেলোনায় এক সময় একসঙ্গে খেলেছেন বলে নেইমারের সঙ্গে ভালো বন্ধুত্ব গড়ে ওঠে মেসির। তার পিএসজিতে আসার পেছনে নেইমারের বড় ভূমিকা আছে বলেই মনে করেন সবাই। মেসি এদিন সেটি স্বীকারও করে নিয়েছেন, ‘আমার আগমনে নে (নেইমার) বড় ভূমিকা রেখেছে’।

আপনার মতামত লিখুন :