হেফাজত আমির জুনায়েদ বাবুনগরী আর নেই | কুয়াকাটা নিউজ

প্রকাশিত : ১৯ আগস্ট ২০২১

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (১৯ আগস্ট) বেলা ১২টা ৫০ মিনিটের দিকে চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। এ দিন বেলা সাড়ে ১১টার দিকে শারীরিক অসুস্থতা বেড়ে যাওয়ায় ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে তাকে চট্টগ্রামে চিকিৎসার জন্য নেওয়া হয়েছিল।

আল্লামা জুনায়েদ বাবুনগরীর খাদেম এইচএম জুনায়েদ ও তার নাতি বরকতুল্লাহ বাবুনগরী এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যার পর থেকে বাবুনগরীর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। পরে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার অবস্থার আরও অবনতি হয়। একপর্যায়ে তড়িঘড়ি করে অ্যাম্বুলেন্স ডেকে তাকে নিয়ে হাসপাতালের উদ্দেশে রওনা হয়েছিলেন সঙ্গীরা।

ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী। এর আগেও তিনি কয়েকবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। উল্লেখ্য, গত ৮ আগস্ট দুপুরে চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় গাড়িতে বসে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন জুনায়েদ বাবুনগরী।

আপনার মতামত লিখুন :