ব্যাটিংয়ে কোলকাতা: সাকিব-মুস্তাফিজ দুজনেই আছেন একাদশে

প্রকাশিত : ৭ অক্টোবর ২০২১

বাংলাদেশে দুজন সতীর্থ। কিন্তু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান খেলেন আলাদা দলে। রাজস্থান রয়্যালসে মুস্তাফিজ ও সাকিব খেলেন কলকাতার নাইট রাইডার্সের হয়ে। আজ এই দুই দলের লড়াই। রাজস্থান ও কলকাতা দুই দলের একাদশেই আছেন বাংলাদেশের দুই তারকা। টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস।

সাকিবের কলকাতা বর্তমানে পয়েন্ট তালিকায় ৪ নম্বরে অবস্থান করছে। প্লে অফ নিশ্চিত করতে প্রয়োজন শুধু একটি জয়। কলকাতার ১৩ ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্ট ও রাজাস্থানের সমান ম্যাচ খেলে ৫ জয়ে ১০ পয়েন্ট। শেষ চারে উঠতে হলে কলকাতার আজকের ম্যাচটিতে জয় প্রয়োজন। আর না হয় অন্যের ম্যাচের ওপর নির্ভর করতে হবে কলকাতাকে। নিজের হাতে মরগ্যানের দলের নিজেদের ভাগ্য। অন্যদিকে রাজস্থানের জন্য পাহাড় সমান হিসাব-নিকেশ।

রাজস্থান রয়্যালস একাদশ:
লিয়াম লিভিংস্টোন, যশবি জাসওয়াল, সানজু স্যামসন (অধিনায়ক), শিভাম দুবে, গ্লেন ফিলিপস, অনুজ রাওয়াত, ক্রিস মরিস, রাহুল তেওয়াতিয়া, জয়দেব উনাদকাত, চেতান সাকারিয়া ও মোস্তাফিজুর রহমান।

কলকাতা নাইট রাইডার্স একাদশ:
শুভমান গিল, ভেঙ্কটেশ আয়ার, রাহুল ত্রিপাথি, নিতিশ রানা, ইয়ন মরগ্যান, দিনেশ কার্তিক, সাকিব আল হাসান, সুনিল নারিন, শিভাম মাভি, লকি ফার্গুসন, বরুণ চক্রবর্তী।

 

 

আপনার মতামত লিখুন :