আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

প্রকাশিত : ৫ ডিসেম্বর ২০২১

আজ ৫ ডিসেম্বর ২০২১ইং রোজ রবিবার সকাল ১০.০০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন এর উদ্যোগে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের প্রধান স্বেচ্ছাসেবক এডভোকেট আবু বক্কর ছিদ্দিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত প্রধান স্বেচ্ছাসেবক লায়ন আবুল কালাম আজাদ, এড. সুপ্রান, এড. সোহেল রাজ, শামসুদ্দিন মিয়া, সাংবাদিক তৌহিদুর রহমান মোল্লা, ইঞ্জি. সাইদুর রহমান, আলী উল্লাহ, গৌরী রানী, এস কে ছাব্বিরুল, সাংবাদিক ফজলুল হক প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের সারা বাংলাদেশব্যাপী কার্যক্রমের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। নেতৃবৃন্দ এই ফাউন্ডেশনের মাধ্যমে দুঃখী, অসহায়দের সহায়তার জন্য কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে এই সংগঠন বিশ^ব্যাপী স্বীকৃতি লাভ করবে। এই ফাউন্ডেশনের লক্ষ্য হচ্ছে আসুন শান্তি স্পর্শ করি, মানবিক মানুষের সমাজ গড়ি। আমরা সরকারের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

যেকোন দুর্যোগময় মুহুর্তে আমরা সরকারের পাশাপাশি ফাউন্ডেশনের উদ্যোগে সহায়তা কার্যক্রম চালিয়ে যাবো। নেতৃবৃন্দ এই ফাউন্ডেশনের পতাকাতলে মানবতার সেবার ব্রত নিয়ে সবাইকে সামিল হওয়ার আহ্বান জানান। আগামীতেও আমরা এমনিভাবে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস ৫ ডিসেম্বর উদযাপন করবো।

নেতৃবৃন্দ আরো বলেন, যারা নিরলসভাবে মানুষের সহযোগিতার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তাদেরকে যেন সরকারি ভাবে মূল্যায়ন করা হয় এবং তাদেরকে সরকারিভাবে মূল্যায়নের স্বীকৃতি দেওয়া হয়।

 

আপনার মতামত লিখুন :