রূপনা চাকমার জন্য বাড়ি নির্মাণে প্রধানমন্ত্রীর নির্দেশ


প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২২

রাঙামাটিতে বাংলাদেশ ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমার জন্য একটি বাড়ি তৈরির নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সামাজিক যোগাযোগমাধ্যমে রূপনা চাকমার জরাজীর্ণ বাড়ির ছবি ভাইরাল হলে বিষয়টি চোখে পড়ে জাতিসংঘ সম্মেলনে যোগ দিতে যুক্তরাষ্ট্র অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনার। প্রধানমন্ত্রীর প্রেস সচিব এহাসানুল করিম জানান, যুক্তরাষ্ট্র থেকেই রূপনার পরিবারের জন্য একটি বাড়ি তৈরির নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা।

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানিয়েছেন, এরইমধ্যে রূপনা চাকমার পরিবারের জন্য একটি বাড়ি তৈরির নির্দেশনা দেয়া হয়েছে উপজেলা নির্বাহী অফিসারকে। এর আগে, সাফ জয়ের পর মিষ্টি, ফল ও ফুল নিয়ে ঋতুপর্ণা চাকমা ও রুপনা চাকমার বাড়িতে যান রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

প্রসঙ্গত, সদ্য সমাপ্ত নারী সাফ চ্যাম্পিয়নশিপে সেরা গোলরক্ষকের স্বীকৃতি পেয়েছেন রাঙামাটির নানিয়ারচরের বাসিন্দা বাংলাদেশ নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা। এর আগে, গত সোমবার (১৯ সেপ্টেম্বর) কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে নারী সাফ চ্যাম্পিয়নশিপের ৬ষ্ঠ আসরের শিরোপা জিতে নেয় বাংলাদেশ নারী ফুটবল দল। নেপালের বিপক্ষে ফাইনাল বাদে পুরো আসরে ক্লিনশিট ছিল বাংলাদেশের, যার সিংহভাগ ভূমিকাই গোলরক্ষক রুপনা চাকমার। আর এজন্যই এবারের নারী সাফ চ্যাম্পিয়নশিপের সেরা গোলরক্ষকের সম্মাননাও উঠেছে তারই হাতে।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ