খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে আলোচনা সভা

প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২৩

নার্সেস এসোসিয়েশন অব বাংলাদেশ (ন্যাব) এর উদ্যোগে ২১ সেপ্টেম্বর, বৃহস্পতিবার বিকাল ৩.৩০ মিনিটে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে নার্সেস সম্মেলন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন এ্যাড. রুহুল কবির রিজভী আহমেদ, সিনিয়র যুগ্ম মহাসচিব, বিএনপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সম্মিলিত পেশাজীবী পরিষদের সাবেক আহ্বায়ক ও বিশিষ্ট সাংবাদি রুহুল আমীন গাজী, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাহানারা খাতুন, সভাপতি, নার্সেস এসোসিয়েশন অব বাংলাদেশ (ন্যাব) ও নার্সেস এবং স্বাস্থ্য সহকারী সহ সম্পাদক, বিএনপি।

বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবি জানান। এছাড়াও দেশনায়ক তারেক জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং ডাঃ জোবায়েদা রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। বক্তারা আরো বলেন বিএনপির ঘোষিত ১ দফা দাবি আদায় এবং তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করতে হবে।

আপনার মতামত লিখুন :