খালিশপুর ছাত্র সমাজের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১ এপ্রিল ২০২০

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারাদেশে সাধারণ ছুটি চলছে। আর এর মধ্যে বন্ধ রয়েছে কল-কারখানা। সামর্থ্যবান মানুষের ঘরে খাবার থাকলেও চলমান পরিস্থিতিতে বিপাকে পড়েছে অসহায়, দরিদ্র, শ্রমজীবী ও দিনমজুররা। এই পরিস্থিতিতে খুলনার খালিশপুর থানার খালিশপুর এলাকার ছাত্রসমাজের উদ্দ্যোগে ১৩৫ টিরও বেশি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বুধবার এই অসহায়, দরিদ্র ও খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়। এ কার্যক্রমে খুলনা সিটি কর্পোরেশনের খালিশপুরে ৯,১০,১১ ও ১২ নং ওয়ার্ড এর অসহায়, দরিদ্র ও খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এই কার্যক্রমের উদ্যোক্তারা পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানান। এই কার্যক্রমের উদ্যোক্তারা জানান আমাদের এই কার্যক্রম ৫ই এপ্রিল অবধি চলমান থাকবে।

উল্লেখ্য,দেশে গত ২৪ ঘণ্টায় ১৫৭ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্য থেকে তিনজনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া মোট নমুনা পরীক্ষা হয়েছে এক হাজার ৭৫৯টি। এ থেকে এখন পর্যন্ত ৫৪ জনের শরীরে করোনা ভাইরাস (কভিড-১) শনাক্ত হয়েছে। বর্তমানে আইসোলেশন আছেন ৭৩ জন। আজ এই ভাইরাসটি হতে একজন সুস্থ হয়েছেন। মোট ২৬ সুস্থ হয়ে ঘরে ফিরেছেন।

আপনার মতামত লিখুন :