এবার প্রকাশ্যে প্রিয়াঙ্কার বোনকে গণধর্ষণ ও অ্যাসিড অ্যাটাকের হুমকি

প্রকাশিত : ৪ জুন ২০২০

হিন্দি ছবি আইনি লড়াই নিয়ে তৈরি আর্টিকল ৩৭৫-এ শেষ দেখা গিয়েছিল অভিনেত্রী মীরা চোপড়াকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁকে ধর্ষণের হুমকি দেওায়া হয়েছে বলে অভিযোগ তাঁর। মঙ্গলবার তিনি ট্যুইটারে জানিয়েছেন, দক্ষিণী অভিনেতা জুনিয়ার এনটিআর-এর ফ্যানেরা তাঁকে অশালীন আক্রমণ ও ধর্ষণের হুমকি দিয়েছে। কারণ তিনি জুনিয়ার এনটিআর-এর অভিনয় ভালো লাগে না বলে মন্তব্য করেছিলেন।

তেলেগু ফিল্মেই বেশি কাজ করেছেন মীরা। সম্পর্কে তিনি বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার তুতো বোন। ট্যুইটারে মঙ্গলবার একটি ফ্যান সেশনে লাইভে বসেছিলেন তিনি। তাঁকে জিগ্গেস করা হয় তেলেগু ইন্ডাস্ট্রিতে তাঁর প্রিয় হিরো কে। সেখানে মীরা জানান মহেশ বাবুর কথা। এর পর জুনিয়ার এনটিআরকে নিয়ে একলাইনে কিছু বলতে বলা হয় তাঁকে। মীরা বলেন, ‘আমি ওঁকে চিনি না না, আমি ওঁর ফ্যান নই’।

এর পর এক ফ্যান তাঁকে জুনিয়ার এনটিআর-এর শক্তি ও ডাম্মু ছবি দুটি দেখতে বলেন। এগুলি দেখলে জুনিয়ার এনটিআর-এর তিনি ফ্যান হয়ে যাবেন বলা হয়। মীরা তখন উত্তর দেন, ‘ধন্যবাদ তবে আমার ইচ্ছে নেই’। মীরার এমন সৎ উত্তরেও বাঁধে গোল। জুনিয়ার এনটিআর-এর ফ্যানেরা তাঁকে সোশ্যাল মিডিয়ায় গণধর্ষণ, অ্যাসিড অ্যাটাকের হুমকি দিতে শুরু করে।

এ ধরনের হুমকি ট্যুইট পেয়ে জুনিয়ার এনটিআর-কে ট্যাগ করে ট্যুইটারে বিচারের দাবি তুলেছেন মীরা। সরাসরি জুনিয়ার এনটিআরকে লিখেছেন, ‘আমি বলেছিলাম মহেশবাবুকে আপনার থেকে বেশি ভাল লাগে। তার জন্য আপনার অনুরাগীরা আমাকে অশালীন ভাষায় আক্রমণ করেছে। এই ধরনের ফ্যান ফলোয়িং থাকার পরও আপনার নিজেকে সফল মনে হয়? আশা করি আপনি আমার ট্যুইট এড়িয়ে যাবেন না।’ এর পর জাতীয় মহিলা কমিশনে অশালীন ট্যুইটগুলির স্ক্রিনশট শেয়ার করে অভিযোগ দায়ের করেছেন মীরা। হায়দরাবাদ পুলিশের কাছেও অভিযোগ দায়ের করেছেন। সূত্র : এই সময়

আপনার মতামত লিখুন :