তিনবছর আগেই গোপনে গাঁটছড়া বেঁধেছেন মোনালি ভিডিও সহ

প্রকাশিত : ১৩ জুন ২০২০

ভারতের এইসময়ে জনপ্রিয় বাঙালি গায়িকা মোনালি ঠাকুর তার গোপন খবরটি ফাঁস করলেন তিনি নিজেই। জানালেন, বিয়ের কাজটি গোপনে তিন বছর আগেই সেরেছেন । ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে মুখ খুলেন তিনি।জার্মান বয়ফ্রেন্ড মাইকের সঙ্গে মোনালির প্রেমের গুঞ্জন দীর্ঘদিনের। কিন্তু মাইক যে আর তাঁর শুধুমাত্র বয়ফ্রেন্ড নেই, সে কথা তিন বছর ধরে স্বীকার করেননি সুকন্ঠী এই গায়িকা। ২০১৭ সালে বিয়ে করেছেন জানিয়ে মোনালি ঠাকুর বলেন, আমার বিয়ের খবর শুনলে সহকর্মীরা বিস্মিত হতেন। তাই এতদিন কাউকে কিছু বলিনি।

কিন্তু মনে হলো এবার বলার সময় এসেছে। জীবনের এমন একটা সিদ্ধান্ত বন্ধুদের না জানিয়েই নিয়েছি। ওরা খুব কষ্ট পাবে। তিনি বলেন, আমি জানি এই খবর প্রকাশিত হলে আমি খুব গালাগাল খাবো। কিন্তু আমরা বড় করে রিসেপশন পরিকল্পনা করেছি। সেখানে যখন সবাই আবার মিলিত হবো, সব অভিমান নষ্ট হয়ে যাবে। ২০১৬ সালের ক্রিসমাসে মাইক বিয়ের প্রস্তাব দেন জানিয়ে মোনালি বলেন যেখানে আমরা প্রথমদিন দেখা করেছিলাম, ১০ ডিগ্রি ঠান্ডায় মাইক সেই গাছের নীচেই প্রপোজ করে। আমি ‘না’ বলতে পারিনি। ২০১৭-তে বিয়ে কর আমরা।

বর্তমানে সুইৎজারল্যান্ডে মোনালিকে বয়ফ্রেন্ড মাইকের সঙ্গেই ঘরবন্দি বলিউড গায়িকা মোনালি ঠাকুর৷ আর সেই সুযোগের সদ্বব্যবহার করে নিজের প্রেম কাহিনিকে গানের মধ্যে দিয়ে তুলে ধরলেন মোনালি ৷ বরফ ঘেরা আল্পস পাহাড়ে শোনালেন প্রেমের গানটি নিয়ে প্রকাশিত হয়েছে সিঙ্গলস ৷ যেখানে অভিনয় করলেন মোনালি ও তাঁর স্বামী মাইক ৷

আপনার মতামত লিখুন :